×

বিনোদন

হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ এএম

হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

মুক্তির পর পরী মনিকে সেলফি তুলতে দেখা যায়।

হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

পরী মনিকে দেখেতে উৎসুক মানুষ ভিড় করেন।

হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

পরী মনির সেলফি

হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

মুক্তির পর পরী মনির ডান হাতের তালুতে লেখা বিশেষ বার্তা চোখে পড়ে। ছবি: সংগৃহীত

হাতের লেখায় কী বার্তা দিলেন পরী মনি

পরী মনিকে এক নজর দেখতে সকাল থেকে কারাগার ভিড় জমান উৎসুক জনতা। মুক্তির পর তাদের উদ্দেশে হাত নাড়ান পরী মনি।

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মাদক মামলায় জামিনে মুক্তি পেয়ে ভক্তদের সঙ্গে সেলফি তুললেন চিত্রনায়িকা পরী মনি। এ সময় পরী মনিকে বেশ হাসি-খুশি দেখা যায়। কারা ফটক থেকে বের হয়ে সাদা গাড়িতে উঠে উপস্থিত সবাইকে হাত নেড়ে অভিবাদনও জানান তিনি।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মুক্তি পান তিনি। ওই কারাগারে ২৬ দিন বন্দি ছিলেন তিনি। এদিকে পরী মনির মুক্তি পাবেন- এই খবর পেয়ে ভোর থেকে কারা ফটকে উৎসুক মানুষ তাকে একনজর দেখতে ভিড় করেন।

[caption id="attachment_305191" align="aligncenter" width="700"] মুক্তির পর পরী মনিকে সেলফি তুলতে দেখা যায়।[/caption]

কারামুক্ত হয়েই তাকে বহনকারী সাদা রংয়ের গাড়ি থেকেই ভক্তদের সঙ্গে সেলফি তুলেন পরী মনি। এসময় তার হাতের তালুতে 'Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch' লেখা ছিল। তাতে তিনি দুশ্চরিত্রদের দূরে থাকার বার্তা দিলেন। তবে এ লেখা ঠিক কাদের উদ্দেশ্য তা নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে পরী মনিকে হস্তান্তর করেন কাশিমপুর কারা কর্তৃপক্ষ। সকাল ৯টা ৩৭ মিনিটের দিকে কারাগার থেকে বের হন এ নায়িকা। এ সময় কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।

৪ আগস্ট পরী মনির বাসায় অভিযান চালায় র‌্যাব। পরদিন বনানী থানায় মাদক মামলা দায়ের হয় পরী মনির নামে। ওইদিনই আদালতে তোলা হয় এ নায়িকাকে। সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত চার দিন মঞ্জুর করেন। এরপর তিন দফায় সাত দিনের রিমান্ডে ছিলেন পরী মনি।

[caption id="attachment_305211" align="aligncenter" width="832"] পরী মনিকে এক নজর দেখতে সকাল থেকে কারাগার ভিড় জমান উৎসুক জনতা। মুক্তির পর তাদের উদ্দেশে হাত নাড়ান পরী মনি।[/caption]

উচ্চ আদালতের হস্তক্ষেপে মঙ্গলবার (৩১ আগস্ট) পরী মনির জামিন শুনানির দিন ধার্য করা হয়। শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরী মনির জামিন আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন পরীমনির আইনজীবীরা। আদালত প্রাঙ্গণে পরী মনির আইনজীবী মো. মুজিবুর রহমান বলেন, ‘আপাতত পরী মনির মুক্তিতে আর কোনো বাধা নেই। আমরা আমাদের আইনি পদক্ষেপ গ্রহণ করতে সক্ষম হয়েছি। আমরা চেষ্টা করব আজকেই তাকে জেলহাজত থেকে মুক্ত করার।

কিন্তু গতকাল সময়মতো আদেশের কপি কারাগারে না যাওয়ায় পরী মনিকে মুক্ত করতে পারেনি কারা কর্তৃপক্ষ। নিয়ম অনুযায়ী সন্ধ্যা ৬টার মধ্যে কাগজপত্র কারা কর্তৃপক্ষের কাছে যেতে হয়। আদালত থেকে নথিপত্র নিয়ে রওনা হলেও সময়মতো পৌঁছাতে পারিনি। তাই বুধবার (১ সেপ্টেম্বর) সকালে মুক্ত হয়েছেন পরী মনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App