×

সারাদেশ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে যৌথ বাহিনীর সঙ্গে জেএসএসের গোলাগুলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২১, ১০:৪১ পিএম

নাইক্ষ্যংছড়ি সীমান্তে যৌথ বাহিনীর সঙ্গে জেএসএসের গোলাগুলি

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি সীমান্তে পাহাড়ি সন্ত্রাসী গ্রুপ জেএসএস এর সঙ্গে যৌথ বাহিনীর ব্যাপক গোলাগুলির খবর পাওয়া গেছে।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল থেকে থেমে দীর্ঘ ৪-৫ ঘণ্টা পর্যন্ত গোলাগুলির আওয়াজ শোনা গেছে বলে কাঠুরিয়া ও দূরবর্তী এলাকার বাসিন্দারা জানিয়েছেন।

এ দিন ভোররাতে উপজেলার সীমান্তবর্তী বাইশারী-দোছড়ি সীমানা এলাকার কামিরমুখ পাহাড়ি অরণ্যে গুলাগুলির এই ঘটনা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সত্যতা নিশ্চিত করেছেন যৌথ বাহিনী।

জানা গেছে, বাঁকখালী ছাগলখাইয়া থেকে প্রায় ১২ কি:মি দূরে কামিরমুখ এলাকা। ওই এলাকার দুটি চাকপাড়াসহ দূর্গম পাহাড়ে ৩০-৪০ জনের একটি উপজাতীয় সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ বিচরণ করছিল।

খবর পাওয়ার পর নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী-দোছড়ি সীমান্তের কামিরমুখ ও কুরিক্ষ্যং পাহাড়ি এলাকায় মঙ্গলবার সকালে অপারেশন শুরু করে সেনাবাহিনী ও বিজিবির যৌথ বাহিনী।

এদিন সকালে পাচঁটি নৌকা ও দুর্গম এলাকা পাড়ি দিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগে অপারেশন দলের উপস্থিতি টের পেয়ে উপর্যপুরি গুলি ছুঁড়তে থাকে সন্ত্রাসীরা। এ সময় যৌথ বাহিনীও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা গহীন অরণ্যে গা ঢাকা দেয়। এতে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া যায়। আহতদের আটকের জন্য যৌথবাহিনী অভিযান চালিয়ে যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App