পরী মনির ক্ষেত্রে রিমান্ডের অপব্যবহার হয়েছে: হাইকোর্ট

আগের সংবাদ

পুলিশের অর্জনগুলো তুলে ধরবে আমাদের নিউজ পোর্টাল: আইজিপি

পরের সংবাদ

মা হওয়ার আলোচনা বন্ধ করতে কি কাণ্ড ঘটালেন সোনম!

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১ , ৩:২৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১, ২০২১ , ৩:৩২ অপরাহ্ণ

অভিনেত্রী সোনম কাপুর নাকি অন্তঃসত্ত্বা। গত কয়েক সপ্তাহ ধরে এমনই জল্পনা কান পাতলেই শোনা যাচ্ছে বি-টাউনে। গত জুলাইতে সোনম দেশে ফেরার পর থেকেই নায়িকার বেশ কিছু ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের সন্দেহ হয়েছিল হয়ত খুব শীঘ্রই সুখবর দেবেন আনন্দ আহুজা ঘরনি। তবে সোনম নিজে সেই গুঞ্জন বন্ধ করতে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন ‘পিরিয়ড’ নিয়ে।

‘পাডম্যান’ ছবির নায়িকা নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ব্যুমেরাং ভিডিও পোস্ট করে লিখেছিলেন,’ পিরিয়ডের প্রথম দিন। তাই সঙ্গী গরম জলের বোতল এবং আদা চা’। অর্থাৎ তিনি যে অন্তঃসত্ত্বা নন তার হাতেগরম প্রমাণ নিয়মমতো নায়িকার মাসিক ঋতুচক্র শুরু হওয়ার খবর। কিন্তু তাতেও এই চর্চা বন্ধ হয়নি। সোনমের বোন রিয়া কাপুরের বিয়ের ছবি দেখে ফের একবার সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মনে সন্দেহ দানা বাঁধে সোনম প্রেগন্যান্ট। খবর হিন্দুস্তান টাইমস।

রিয়া-করণের বিয়ের আফটার পার্টিতে সোনমের পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক। একটি ছবিতে তার পেটের অংশ খানিক উঁচু লাগছিল বলে দাবি জানিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। আর এই সব গুঞ্জন, চর্চা বন্ধ করতে এবার অভিনব পন্থা বেছেনিলেন সোনম। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ‘ফ্ল্যাট বেলি’র ছবি পোস্ট করে সাফ করে দিলেন কোনওভাবেই তিনি অন্তঃসত্ত্বা নন।

এদিন জিম থেকেই একটি নিজস্বী পোস্ট করেন সোনম। ওয়ার্ক আউট পরবর্তী এই ছবিতে ধূসর রঙা জিম পোশাকে পোজ দিতে দেখা গেল সোনমকে। অভিনেত্রীর টোনড বডি দেখে একথা বুঝতে অসুবিধা হয় না, কোনওভাবেই তিনি প্রেগন্যান্ট নন। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে স্বামী আনন্দ আহুজার সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে সোনম জানান, স্বামীকে কতখানি মিস করছেন তিনি।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। এখন শোবিজ দুনিয়াকে খুব সময়ই দেন সোনম, আনন্দের সঙ্গে লন্ডন ও দিল্লিতে পাকাপাকিভাবে বসবাস করছেন এই বলি নায়িকা। আনন্দের ব্যবসার সিকিভাগটাই লন্ডনে, তাই বিদেশেই এখন বেশিরভাগ সময় কাটে সোনমের।

স্বামী আনন্দ আহুজাকে নিয়ে মাসকয়েক আগে এক সাক্ষাত্কারে সোনম বলেন, ‘আমি খুব সৌভাগ্যশালী যে আমি এমন কাউকে খুঁজে পেয়েছি যে আমার মনের মতো মানুষ, এবং নারীবাদী’। ভোগ ম্যাগাজিনকে সোনম আরও জানান, ‘ভগবানের অশেষ কৃপা যে আমি সেই ইন্ডাস্ট্রির কারুর প্রেমে পড়িনি যেখানে আমি কাজ করি, কারণ তাদের এই জগতটাকে দেখবার ক্ষমতাটা খুব লিমিটেড। ওদের গোটা জগত বলিউড ঘিরেই’।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়