মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মুক্তিযোদ্ধা ছিলেন কিনা তার প্রমাণ চান ফখরুল

আগের সংবাদ

তালেবানের হাতে বিপুল মার্কিন সমরাস্ত্র, অস্থিতিশীল হতে পারে এশিয়া

পরের সংবাদ

বিএনপিকে সন্ত্রাসবাদের রাজনীতি থেকে বেরিয়ে আসার আহ্বান তথ্যমন্ত্রীর

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১ , ২:১১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১, ২০২১ , ৬:২৭ অপরাহ্ণ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। একইসঙ্গে বিএনপি এতোদিন ধরে যে অপরাজনীতি, জঙ্গি ও সন্ত্রাসবাদের রাজনীতি করে আসছে সেখান থেকে বেরিয়ে সুষ্ঠু ধারার রাজনীতে ফিরে আসুক, সেই কামনা করি। তাহলে বিএনপি এবং দেশ উভয় উপকৃত হবে বলে আশা করি।

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) ক্র্যাবনিউজবিডি.কম নিউজ পোর্টালের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।

ক্র্যাব সভাপতি মিজান মালিকের সভাপতিত্বে ও ক্র্যাবের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক জাফর ওয়াজেদ, ক্র্যাবের প্রধান উপদেষ্টা ও সিনিয়র সদস্য শংকর কুমার দে, ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানি, সাধারণ সম্পাদক মশিউর রহমান খানসহ ক্র্যাব ও ডিআরইউ’র সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

রি-আইআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়