তালেবানের হাতে বিপুল মার্কিন সমরাস্ত্র, অস্থিতিশীল হতে পারে এশিয়া

আগের সংবাদ

হাসপাতালে ভর্তি সায়রা বানু, নেওয়া হলো আইসিইউতে

পরের সংবাদ

আমিরাতে প্রবাসী সাংবাদিকদের সভা

দেশের বিমানবন্দরগুলোতে দ্রুত পিসিএল ল্যাব বসানো জরুরি

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১ , ২:৫৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১, ২০২১ , ৩:০৫ অপরাহ্ণ

বাংলাদেশের তিন বিমানবন্দরে জরুরিভিত্তিতে পিসিআর ল্যাব বসিয়ে আটকে পড়া প্রবাসীদের দ্রুত আসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন প্রবাসী সাংবাদিকরা।

সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর উদ্যোগে মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে অনলাইনের মাধ্যমে আয়োজিত এক সভায় এ আহ্বান জানানো হয়।

সাংবাদিকরা বলেন, ইতিমধ্যে আরব আমিরাতের ৭০টি দেশের ভিজিট ভিসা পূণরায় চালু করার মাধ্যমে অনেক দেশেরই ফ্লাইট চালু করে দিয়েছে। কিন্তু বাংলাদেশের বিমানবন্দরে পিসিআর ল্যাব না থাকায় হয়তো বা আরব আমিরাত বাংলাদেশ থেকে আসা যাত্রীদের জন্য ফ্লাইট চালু করেনি। তাই বিষয়টি সরকারের মাথায় রাখা দরকার মনে করেন বক্তারা।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রসাস এর সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার। প্রসাস এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নানের সঞ্চালনায় উক্ত জুম মিটিংয়ে যুক্ত হন সংগঠনের সাবেক সভাপতি মুহাম্মদ নূরুল আবছার তৈয়বী, সাবেক সাধারণ সম্পাদক এমএ মুসা, সাংবাদিক নাসিম উদ্দিন আকাশ, মাহাবুব হাসান হৃদয়, ওবায়দুল হক মানিক, আলি রেজা, মোহাম্মদ নুরুল্লাহ খান শাহাজাহান , কবি ওবায়দুল হক, মাহাবুব সরকার, মোহাম্মদ সেলিম, এম এ তাহের ভূঁইয়া, কবি আবু মুছা,কবি মুনির উদ্দিন মান্না, কবি আবু জাফর প্রমুখ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়