×

জাতীয়

জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের জনবল জানতে চায় সংসদীয় কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ০৪:০৮ পিএম

জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের জনবল জানতে চায় সংসদীয় কমিটি

মঙ্গলবার সংসদীয় কমিটি ১৪তম বৈঠক।

জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সংখ্যা কত, এবং কার কি কাজ সে সম্পর্ক সব তথ্য জানতে চেয়েছেন একাদশ জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

মঙ্গলবার (৩১ আগস্ট) কমিটি’র ১৪তম বৈঠক কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, হুইপ মাহবুব আরা বেগম গিনি, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশ নেন।

বৈঠকে বাংলাদেশ হকি ফেডারেশন এর সার্বিক কার্যক্রম এবং ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র প্রথম রিপোর্ট সংসদে উপস্থাপন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। বৈঠকে বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ে জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সংখ্যা এবং কত দিন যাবত কর্মরত রয়েছেন তার একটি পূর্ণাঙ্গ তালিকা আগামী বৈঠকে উপস্থাপনের জন্য কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করে। বাংলাদেশে সম্প্রতি সময়ে অনুষ্ঠিত বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি টোয়েন্টি ক্রিকেট খেলায় প্রথম বারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় করায় কমিটির পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে একটি অভিনন্দন পত্র দেবার বিষয়ে বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়। একাদশ জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র প্রথম রিপোর্ট সংশোধন সাপেক্ষে পরবর্তী অধিবেশনে উপস্থাপনের বিষয়টি কমিটিতে সিদ্ধান্ত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App