×

রাজধানী

গ্যারেজে প্রাইভেটকারের মধ্যে দুই কর্মচারীর রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২১, ১১:৫১ এএম

রাজধানীর সেগুনবাগিচায় একটি মোটর গ্যারেজে প্রাইভেট কারের ভিতরে দুই কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

এরা হলেন, কুমিল্লা লালমাই উপজেলার উৎসব কদুয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে সিয়াম মজুমদার (২০) ও ফরিদপুর সদরপুর উপজেলার মুন্সিডাঙ্গী গ্রামের শেখ হানিফ এর ছেলে রাকিব (১৭)।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল পৌনে ১১টার দিকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তাদের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন দেখা যাচ্ছেনা। তবে ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এদিকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া গ্যারেজ মালিক মো. বাচ্চু জানান, সেগুনবাগিচায় বাচ্চু অটো মোবাইলস নামে তার গ্যারেজে ১ বছর ধরে কাজ শিখছিলো রাকিব। থাকতো নন্দীপাড়ায় তার বাসাতেই। আর পাশের কুরবান মোটরসে কাজ করতো সিয়াম। তারা দুজন বেশিরভাগ সময়ই রাতে বাসায় ঘুমাতো। তবে মাঝেমধ্যে গ্যারেজেও ঘুমাতো।

গতরাতে তারা দুই গ্যারেজের সামনে মেরামতের জন্য রাখা একটি প্রাইভেটকারে মধ্যে ঘুমিয়ে ছিল। সকালে সাড়ে নয়টার দিকে গ্যারেজে গিয়ে দেখা যায় প্রাইভেট কারের সামনে দুই সিটে পাশাপাশি ঘুমিয়ে রয়েছে তারা। প্রাইভেটকারে দরজা ভেতর থেকে বন্ধ এবং জানলাও আটকানো ছিলো। তখন তাদেরকে অনেকক্ষণ ডাকাডাকি করেও তাদের কোন সাড়া শব্দ পাওয়া যাচ্ছিলো না। পরে প্রাইভেটকারটির দরজা ভেঙে ভেতরে থেকে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে কুরবান মোটরসের মালিক ও সম্পর্কে সিয়ামের চাচা জহিরুল ইসলাম জানান, সিয়াম ধুলাইপাড়ে তার বাসাতেই থাকতো। ২ ভাইয়ের মধ্যে সে ছিলো বড়। কয়েক বছর ধরেই সে এই গ্যারেজে কাজ করে আসছিলো। কী কারণে তাদের মৃত্যু হতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, সেগুনবাগিচায় একটি ওয়ার্কশপে গাড়ির ভিতরে তারা ঘুমিয়ে ছিল। সকালে তাদের গ্যারেজের লোকজনই ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। সিআইডির ক্রাইম সিন খবর দেওয়া হয়েছে। তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App