×

বিনোদন

চিত্রগ্রাহক রোহনকে বিয়ে করছেন শ্রদ্ধা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২১, ০২:৪৫ পিএম

চিত্রগ্রাহক রোহনকে বিয়ে করছেন শ্রদ্ধা!

শ্রদ্ধা কাপুর ও রোহন শ্রেষ্ঠা।

চিত্রগ্রাহক রোহনকে বিয়ে করছেন শ্রদ্ধা!

অনেক দিন ধরেই চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধা কাপূরের প্রেমের গুঞ্জন। এখন শোনা যাচ্ছে, তারা বিয়ে করতে চলেছেন। গত মার্চ মাসে শ্রদ্ধার মাসতুতো ভাই প্রিয়ঙ্ক শর্মার বিয়েতে রোহন-শ্রদ্ধাকে একসঙ্গে দেখা যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

তারপরে শ্রদ্ধার জন্মদিন উদ্‌যাপন করতেও দু’জনে পাড়ি দেন মলদ্বীপ। তবে সেখান থেকে শুধু নিজের ছবিই পোস্ট করেছিলেন শ্রদ্ধা। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হলেও এ বিষয়ে কখনও মন্তব্য করেননি। ঘনিষ্ঠ বন্ধুমহলে দু’জনকে একত্রে দেখা গেলেও তার বাইরে নিজেদের সম্পর্ক আড়ালেই রেখেছিলেন। কিন্তু দিনকয়েক আগে সামনে এসেছিল শ্রদ্ধার ফোনের বার্তালাপের ছবি। সেই বার্তালাপে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাদের গভীর রসায়ন। আর তাদের সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই বলে জানিয়েছে শ্রদ্ধা ও রোহনের পরিবারও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধার বাবা শক্তি কপূর বলেছেন, ‘রোহনের বাবাকে বহু বছর ধরে চিনি। রোহন মাঝেমধ্যেই আমাদের বাড়িতে আসে। এখনও পর্যন্ত আমার কাছে মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেয়নি। তবে এখনকার ছেলেমেয়েরা তো নিজেরাই নিজেদের জীবনের সিদ্ধান্ত নেয়। যদি শ্রদ্ধা বলে যে সে জীবনসঙ্গী নির্বাচন করে নিয়েছে, আমি রাজি হয়ে যাব।’

অন্য দিকে রোহনের বাবাও জানিয়েছেন যে, ছেলে যদি শ্রদ্ধাকে বিয়ে করার কথা বলে, তিনি খুশিমনে সব প্রস্তুতি শুরু করবেন। পরিবারের সম্মতি পেলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন রোহন-শ্রদ্ধা জুটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App