পাইলট নওশাদের লাশ আনতে নাগপুর যাবে বিমান

আগের সংবাদ

এবার মডেল দীঘি

পরের সংবাদ

নতুন চমক নিয়ে আসছেন শাহরুখ

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১০:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১০:১২ অপরাহ্ণ

নতুন চমক নিয়ে আসছেন বলিউড সুপারস্টার শাহরুখ। তামিল পরিচালক আতলি কুমারের প্রথম হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। বিশাল বাজেটের এই ছবির শুটিং শুরু হবে সেপ্টেম্বরে ভারতের পুনেতে। ছবিটির জন্য শাহরুখের দশ দিনের সিডিউল রয়েছে সেখানে। তারপর মুম্বাই ও দুবাইয়ের বেশ কিছু লোকেশনে ছবির শুটিং হবে। এই ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী ছবির নায়িকা নয়নতারাকে।

এছাড়া এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে কমেডিয়ান সুনীল গ্রোভারকে। বেশ কিছুদিন আগেই আতলি কুমারের প্রথম হিন্দি ছবির ঘোষণা দেয়া হয়। শাহরুখের বাড়িতেও দেখা গিয়েছিল তামিল এই পরিচালককে। এই ছবিতে শাহরুখ খানকে দেখা যাবে একজন ‘র’ এজেন্টের চরিত্রে। এই ছবিতে বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সও রয়েছে। তবে এটি কোনো রিমেক ছবি নয়।

সম্পূর্ণ নতুন গল্পের ওপর এই ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। ২০২০ সালে প্রথম এই ছবির ঘোষণা করা হয়। তারপর থেকেই জোর জল্পনা শুরু হয় ছবির বাজেট নিয়ে। সূত্রের খবর অনুযায়ী, এই ছবির বাজেট প্রায় ২০০ কোটির কাছাকাছি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়