নতুন চমক নিয়ে আসছেন শাহরুখ

আগের সংবাদ

জগতের মঙ্গল কামনায় জন্মাষ্টমী পালিত

পরের সংবাদ

এবার মডেল দীঘি

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১০:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১০:১২ অপরাহ্ণ

চিত্রনায়িকা হিসেবে ইতোমধ্যেই নাম লিখিয়েছেন দীঘি। এবার নাম লেখালেন মিউজিক ভিডিওতে। ‘হোটও পে নাম তেরা’ শিরোনামের একটি হিন্দি গানের মডেল হয়েছেন তিনি, যেখানে তার বিপরীতে দেখা যাবে ফারহান খান রিওকে। সুদীপ কুমার দীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন নাজমুন মুনিরা ন্যান্সি ও প্রেম। ইভান মনোয়ারের পরিচালনায় ঢাকার অদূরে ফিল্ম ভ্যালিতে গানটির দৃশ্য ধারণ হয়েছে।

এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে কাজ করলাম। আমার জন্য এটা নতুন অভিজ্ঞতা। কাজটি করে দারুণ অভিজ্ঞতা হয়েছে।’ মিউজিক ভিডিওটি টি-সিরিজের ইউটিউব চ্যানেলে শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছে গানটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র।

এছাড়া দেশীয় একটি ইউটিউব চ্যানেলে বাংলা ভাষায় মুক্তি পাবে গানটি। উল্লেখ্য, দীঘি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার মুম্বাই অংশের শুট শেষ করেছেন। সিনেমাটিতে বঙ্গবন্ধুর স্ত্রী বেগম ফজিলাতুন্নেসা রেনুর একটি চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া শাপলা মিডিয়ার একাধিক সিনেমায় কাজের প্রস্তুতি নিচ্ছেন এ চিত্রনায়িকা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়