×

বিনোদন

নির্মাণ হবে না ভিকি-সারার সিনেমা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২১, ০৬:০১ পিএম

নির্মাণ হবে না ভিকি-সারার সিনেমা!

সারা আলি খান ও ভিকি কৌশল

নির্মাণ হবে না ভিকি-সারার সিনেমা!

গত বছর শুরুর দিকে ঘোষণা হয় ভিকি কৌশল ও সারা আলি খানের সিনেমা ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’র নাম। ঘোষণার পর থেকেই এই সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছিল সিনেমা প্রেমীদের মধ্যে।

কারণ ভিকি অভিনীত ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’র নির্মাতা আদিত্য ধর তৈরি করতে চেয়েছিলেন এ সিনেমাটি। আর এই সিনেমা প্রযোজনা করছিলেন খ্যাতিমান প্রযোজক রনি স্ক্রুওয়ালার।

সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির পোস্টারও শেয়ার করা হয়েছিল। কিন্তু এরপর নির্মাতাদের পক্ষ থেকে আসেনি আর কোনো ঘোষণা।

সম্প্রতি জানা যাচ্ছে, এই সিনেমাটি আর তৈরি নাও হতে পারে। আর্থিক কারণেই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে সিনেমাটি। প্রি-প্রোডাকশনের কাজও শুরু হয়েছিল। তার জন্য প্রযোজকের ৩০ কোটি টাকা খরচও হয়েছে।

এখন এই বিনিয়োগ পুরোটাই ক্ষতির খাতায়। দুই বছরের বেশি সময় ধরে সিনেমাটির প্রস্তুতি চলছিল। ভিকি ও সারাসহ প্রি-ভিজুয়ালাইজেশন, ভিএফএক্স দলের সঙ্গে সিনেমাটি নিয়ে বিস্তারিত আলোচনাও হয়েছে নির্মাতাদের।

কিন্তু এখন শোনা যাচ্ছে বাজেট নিয়ে পরিচালক ও প্রযোজক একমত হতে পারেননি। বড় অঙ্কের অর্থ বিনিয়োগ করার পর প্রযোজকের মনে হয় সিনেমাটির চূড়ান্ত বাজেট নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। এদিকে এই সিনেমার সঙ্গে সারার নাম শোনা গেলেও তিনি নিজে কখনো এ বিষয়ে কিছু বলেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App