বঙ্গবন্ধু দারিদ্র মুক্ত সোনার বাংলা গঠনের স্বপ্ন দেখেছিলেন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আগের সংবাদ

করোনা বদলে দিয়েছে মার্কিনিদের জীবনধারা

পরের সংবাদ

নোবেলের মাদক গ্রহণের ছবি ভাইরাল

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১ , ১০:৩৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ

বিতর্কের রাজা গায়ক মাইনুল আহসান নোবেল। বিতর্ক সৃষ্টি করা যেন তার নেশা, পেশা। এটা না করলে তার ‘পেটের ভাত হজম হয় না তার। তাই দুদিন পর পরই কোনো না কোনো বিতর্কের জন্ম দেন ‘সারেগামাপা’ খ্যাত এই কণ্ঠশিল্পী। সেই ধারাবাহিকতায় এবার গাঁজা খাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করে নতুন বিতর্কের জন্ম দিলেন নোবেল।

গায়ক তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, তিনি গাঁজায় টান দিচ্ছেন। তাকে এ কাজে সহযোগিতা করছেন অচেনা এক নারী। ছবিটি পোস্ট করে নোবেল ক্যাপশনে লেখেন, ‘গাঁজার নৌকা পাহাড়তলী যায়। ও মিরাবই।’

এই ছবি দেখে নোবেলের সমালোচনা করেছেন বহু নেটিজেন। কটাক্ষ আর তিরস্কারে ভরে গেছে কমেন্ট বক্স। কেউ কেউ আবার গায়কের প্রতি ক্ষোভ প্রকাশ করে তাকে গালিও দিয়েছেন। তবে শুধু নেটজনতা নয়, নোবেলের ওই ছবি দেখে ক্ষেপেছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিলও। তিনি ওই ব্যাপারে বাংলাদেশ সরকার ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন, যাতে নোবেলকে শাস্তির আওতায় আনে। ফেসবুকে একটি লম্বা স্ট্যাটাস দিয়ে তিনি এসব কথা প্রকাশ করেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়