×

সারাদেশ

৪ লাখ ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২১, ০৯:০৯ পিএম

কক্সবাজারের উখিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪ লাখ ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন নাইক্ষ্যংছড়ির বালুখালীর হেডম্যানপাড়ার অটোরিকশা চালক মো. সায়েদ আলম (৪৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১০ এর জি ব্লকের বাসিন্দা আনোয়ার ইসলাম (৩৪)।

বিজিবি ও র‌্যাব সূত্রে জানা যায়, শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঘুমধুম সীমান্তের উখিয়া উপজেলার ৫ নম্বর পালংখালী ইউনিয়নের কাস্টমস মোড়ে সিএনজি চালিত একটি অটোরিকশা থামিয়ে তল্লাশি চালায়। এসময় বস্তাভর্তি অবস্থায় ৩ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় অটোরিকশা চালক মো. সায়েদ আলমকে বিজিবি আটক করে।

এদিকে ভোর তিনটার দিকে র‌্যাব-১৫ এর একটি বিশেষ দল বালুখালী ক্যাম্প-১০ জি ব্লকের ৯ নম্বর ঘরে অভিযান চালিয়ে বস্তাভর্তি ৮০ হাজার ইয়াবা উদ্ধার করে। এ সময় ওই ঘরের বাসিন্দা রোহিঙ্গা নাগরিক আনোয়ার ইসলামকে আটক করা হয়।

কক্সবাজার-৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ ও র‌্যাবের সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, এ ঘটনায় দুজনকে উখিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সেই মামলায় ওই দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App