×

সারাদেশ

সালথায় তরুণী‌কে গণধর্ষ‌ণের অভি‌যোগে আটক পাঁচ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২১, ১২:৪৫ পিএম

সালথায় তরুণী‌কে গণধর্ষ‌ণের অভি‌যোগে আটক পাঁচ

সালথায় গণধর্ষণের দায়ে আটক পাঁচ আসামি। ছবি: ভোরের কাগজ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় এক তরুণী‌কে ধর্ষণের অভি‌যোগে পাঁচ যুবককে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। বৃহস্পতিবার গভীর রাতে সালথা থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসামিদের আটক করা হয়। আটকৃত‌দের ফ‌রিদপুর আদাল‌তে পাঠানো হ‌য়ে‌ছে।

জানা যায়, উপ‌জেলার সালথা এলাকার হোসাইন শেখ (২০) এর সঙ্গে বেশ কিছু দিন পূর্ব থে‌কে মোবাইল ফোনে এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে হোসাইন তরুণী‌কে বিয়ে করার আশ্বাস দেয় এবং গত ১৯ আগ‌স্ট সন্ধ্যায় ফোন করে মাঠ সালথা আলিয়া মাদ্রাসার সামনে আসতে বলে।

সেখা‌নে পৌঁছ‌লে হোসাইন শেখ বিয়ে করার কথা বলে এনামুলের বা‌ড়ি‌তে নি‌য়ে তরুণী‌কে ধর্ষণ করে। পরব‌র্তী‌ সময়ে হোসাইন তার বাড়িতে নেওয়ার কথা বলে জনৈক হাজী মোয়াজ্জেম হোসেনের পুকুর পাড়ে বড়ই বাগানের পাশে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর আরও ১০ জন পর্যায়ক্রমে ধর্ষণ করে। আসামিরা ঘটনার বিষয়ে কাউকে না জানানোর জন‌্য হুম‌কি দেয়। তরুণী সেখান থেকে বাড়িতে চলে যায় এবং মানসম্মানের ভয়ে চুপ থা‌কে।

গত ২২ আগস্ট বিকেলে হোসাইন শেখ ফোন ক‌রে ভুল স্বীকার করে এবং ওইদিনেই বিয়ে করবে বলে তরুণী‌কে সালথা বাজারে আসার জন্য বলে। তরুণী সালথা বাজা‌রে পৌঁছ‌লে, হোসাইন শেখ ও আরও তিনজন মদনদিয়া শৈলডু‌বি ডোবায় নৌকায় ঘুরার কথা বলে জোর পূর্বক ধর্ষণ করে। তরুণীর চিৎকারে হোসাইনসহ অপর ৩ জন নৌকায় রেখে পানির মধ্যে দিয়ে পালিয়ে যায়। তারপর প‌বিবা‌রের সাহায‌্য নি‌য়ে তরুণী থানায় গিয়ে অভিযোগ করেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামা‌নের নেতৃ‌ত্বে পু‌লি‌শের এক‌টি বি‌শেষ টিম অভিযান চা‌লি‌য়ে ৫ জন‌কে আটক করে। আটককৃতরা হলো, উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নের মাঠ সালথা এলাকার চুন্নু শেখের পুত্র হোসাইন শেখ (২০), মৃত জয়নাল মোল্যার পুত্র হোসেন মোল্যা (২০), মৃত মান্নান মোল্যার পুত্র রেজাউল মোল্যা (৩৫), রশিদ মোল্যার পুত্র জাকির মোল্যা (২১) এবং সেমেল ফকিরের পুত্র রবিউল ফকির (২১)।

এই বিষ‌য়ে ওসি বলেন, গণধর্ষণের শিকার হয়েছেন এমন অভিযোগে পাঁচ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। আটককৃত‌দের ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। এই ঘটনায় আইনগত ব‌্যবস্থা প‌্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App