×

জাতীয়

বিএনপি-জামায়াত সরকার রেলকে ধ্বংস করেছিল: রেলমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২১, ০৪:০৬ পিএম

বিএনপি-জামায়াত জোট সরকার রেলকে কোনো গুরুত্ব না দিয়ে বরং তারা রেলকে ধ্বংস করেছিল। একদিনে ১০ হাজার কর্মীকে গোল্ডেন হ্যাণ্ডশেকের মাধ্যমে তারা ছাটাই করে, যার ফলে রেল ব্যবস্থাপনার মুখ থুবড়ে পড়ে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর রেলকে গুরুত্ব দিয়ে আলাদা মন্ত্রণালয় করেছেন, সাধারণ মানুষ অল্প পয়সায় যাতে চলাফেরা করতে পারে এবং রেলকে ব্যবহার করতে পারে সেই পরিকল্পনা নিয়েছেন । তারই ধারাবাহিকতায় বর্তমানে রেলের উন্নয়নে অনেক কাজ হচ্ছে।

শুক্রবার পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, আমরা সবাই মিলে চেষ্টা করছি এই পঞ্চগড়কে রেলের দিক থেকে আরও আলোকিত করার। যেসব উন্নয়নমূলক কাজ চলছে, আশাকরি সেগুলো শেষ হলে রেলওয়ে স্টেশনের চেহারা পাল্টে যাবে। প্রধানমন্ত্রী চান সমন্বিত একটা যোগাযোগ ব্যবস্থা। তারই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি।

এ সময় জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ইউসুফ আলী, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড়ের পৌর মেয়র জাকিয়া খাতুনসহ রেলওয়ে বিভাগের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App