×

খেলা

জাতীয় দলের সতীর্থই কি রোনালদোকে ইউনাইটেডে নিলেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২১, ০৮:৫৪ এএম

জাতীয় দলের সতীর্থই কি রোনালদোকে ইউনাইটেডে নিলেন
জাতীয় দলের সতীর্থই কি রোনালদোকে ইউনাইটেডে নিলেন

রোনালদো ও ব্রুনো ফার্নান্ডেজ।

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাস ছাড়ছেন, এ খবর সামনে আসার পর থেকেই পর্তুগিজ তারকার সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যাঞ্চেস্টার সিটির নাম আলোচনায় উঠে আসে সবার আগে। রোনাদোর সঙ্গে সিটির চুক্তি প্রায় সারা, এমন খবরও শোনা যায় মাঝে। শেষ মুহূর্তে দৌড়ে নামে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শেষমেশ রোনালদোকে নিয়ে শুরু হওয়া ম্যাঞ্চেস্টার ডার্বিতে বাজিমাত করে ইউনাইটেড। খবর হিন্দুস্তান টাইমস।

এখন প্রশ্ন হল, হঠাৎ করে সিটিকে পিছনে ফেলে রোনালদোকে ইউনাইটেড জালে তুলল কীভাবে? রোনালদোকে সিটির হাতের মুঠো থেকে ইউনাইটেডে ছিনিয়ে আনলেন কে? ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে ক্রিশ্চিয়ানোর দ্বিতীয় দফায় চুক্তির পিছনে সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন কে?

এমন প্রশ্নের সরাসরি উত্তর না দিলেও ম্যান ইউ কোচ ওলে গানার আগেই ইঙ্গিত দিয়েছিলেন যে, ব্রুনো ফার্নান্ডেজের সঙ্গে কথা হয়েছে রোনালদোর। জাতীয় দলের সতীর্থই কি তবে পর্তুগিজ সুপারস্টারকে ফিরিয়ে আনলেন ইউনাইটেডের আঙিনায়? ফার্নান্ডেজের ছোট্ট একটা টুইটেই সমর্থকদের সেই ধারণা বদ্ধমূল হয়।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সোশ্যল মিডিয়ায় রোনাল্ডোকে স্বাগত জানানোর পরেই রি-টুইটে ব্রুনো ফার্নান্ডেজ লেখেন, ‘এজেন্ট ব্রুনো? ক্রিশ্চিয়ানো রোনালদোকে ঘরে ফেরায় স্বাগত।’

উল্লেখ্য, প্রিমিয়র লিগ জায়ান্টদের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এটা নিশ্চিত করতে পেরে উচ্ছ্বসিত যে, ক্রিশ্চিয়ানো রোনালদোর ট্রান্সফার নিয়ে জুভেন্তাসের সঙ্গে আলোচনা চূড়ান্ত করা গিয়েছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App