×

খেলা

অনুশীলনে ফিরে উচ্ছ্বসিত সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২১, ০৪:২৪ পিএম

অনুশীলনে ফিরে উচ্ছ্বসিত সাকিব

দ্বিতীয় দিন অনুশীলনে উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শুক্রবার অনুশীলন শুরু করেছে মাহমুদউল্লাহ বাহিনী। তবে প্রথম দিন না থাকলেও শনিবার (২৮ আগস্ট) দ্বিতীয় দিন অনুশীলনে উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তিন দিনের কোয়ারেনটাইন শেষে এদিন দলের সঙ্গে অনুশীলনে উচ্ছ্বসিত ছিলেন তিনি। হোম অফ ক্রিকেট মিরপুরে দুপুর ২টায় অনুশীলন করেন সাকিব। মূল ম্যাচের আগে নিজেকে তৈরি করার কৌশল তার বেশ ভালোই জানা।

তাই দলের সঙ্গে ওয়ার্ম আপ সেশনে অংশ নেননি তিনি। সরাসরি ইনডোরে চলে যান নেট প্র্যাকটিসে। সেখানে বেশ কিছুক্ষন অনুশীলন করে মিরপুরের উইকেটে একবার চোখ বুলিয়ে নেন সাকিব। এরপর ব্যাটিং-বোলিং করে ঘাম ঝরান বিশ্বসেরা অলরাউন্ডার।

এদিকে আজ মাহমুদউল্লাহ বাহিনী অনুশীলনে নামার আগে সকাল ১০টা থেকে শেরে বাংলায় দ্বিতীয় দিনের অনুশীলন সারেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। এদিন দুপুর ১টা পর্যন্ত ব্যাট-বলে নিজদের প্রস্তুত করেন টম লাথামরা। দুই দলের অনুশীলন চলবে ৩১ তারিখ পর্যন্ত।

এর আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে যান সাকিব। এরপর গত ২৫ আগস্ট ছুটি কাটিয়ে দেশে ফিরে তিন দিনের বাধ্যতামূলক কোয়ারেনটাইন ছিলেন। একারণেই প্রথম দিন দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি সাকিব।

আগামী ১ সেপ্টেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচটি। এরপর পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরবর্তী ম্যাচগুলো যথাক্রমে- ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই বিকেল ৪টায় শুরু হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App