আরও ৬ লাখ ৩৪ হাজার ৯০০ টিকা এলো দেশে

আগের সংবাদ

পেরুতে বাস খাদে পড়ে নিহত ১৬

পরের সংবাদ

৪ লাখ ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১ , ৯:০৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৮, ২০২১ , ৯:০৯ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪ লাখ ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন নাইক্ষ্যংছড়ির বালুখালীর হেডম্যানপাড়ার অটোরিকশা চালক মো. সায়েদ আলম (৪৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১০ এর জি ব্লকের বাসিন্দা আনোয়ার ইসলাম (৩৪)।

বিজিবি ও র‌্যাব সূত্রে জানা যায়, শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঘুমধুম সীমান্তের উখিয়া উপজেলার ৫ নম্বর পালংখালী ইউনিয়নের কাস্টমস মোড়ে সিএনজি চালিত একটি অটোরিকশা থামিয়ে তল্লাশি চালায়। এসময় বস্তাভর্তি অবস্থায় ৩ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় অটোরিকশা চালক মো. সায়েদ আলমকে বিজিবি আটক করে।

এদিকে ভোর তিনটার দিকে র‌্যাব-১৫ এর একটি বিশেষ দল বালুখালী ক্যাম্প-১০ জি ব্লকের ৯ নম্বর ঘরে অভিযান চালিয়ে বস্তাভর্তি ৮০ হাজার ইয়াবা উদ্ধার করে। এ সময় ওই ঘরের বাসিন্দা রোহিঙ্গা নাগরিক আনোয়ার ইসলামকে আটক করা হয়।

কক্সবাজার-৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ ও র‌্যাবের সহকারী পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, এ ঘটনায় দুজনকে উখিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সেই মামলায় ওই দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

আর-ডিডিএম/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়