×

রাজধানী

রাজধানীতে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ৩ শিক্ষার্থী ছুরিকাহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২১, ১১:৫৪ পিএম

রাজধানীর দারুস সালামে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী আহত হয়েছে। শুক্রবার (২৭ আগষ্ট) রাত ৮টার দিকে শাহআলী মডেল স্কুলের পিছনের গলিতে এই ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের তিনজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলো, মো. ইকবালের ছেলে সোহানুর রহমান সোহান (১৮), আব্দুল হান্নানের ছেলে মো. রিয়ান (১৮) ও মো. মজনু মিয়ার ছেলে আবরাজ আহমেদ ইমন (২০)। তাদের সবার বাসা দারুস সালাম লালকুঠি এলাকায়।

আহতদের বন্ধু মেহেদী হাসান রাব্বী জানায়, সোহান মিরপুর কলেজে ১ম বর্ষের ও ইমন ২য় বর্ষের ছাত্র, আর রিয়ান মিরপুর লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেনীর ছাত্র। শুক্রবার রাত ৮টার দিকে একই এলাকার মন্টি নামের এক ছোট ভাইকে মারধর করে একই এলাকার সাকিব, রায়হান, ইমন, আবির সহ কয়েকজন। মারধরের শিকার হবার কথা মন্টি ইমনকে জানায়।

এরপর ইমন, বন্ধু রিয়ান ও সোহানকে নিয়ে শাহআলী মডেল স্কুলের পিছনের গলিতে গেলে সেখানে তারা মন্টিকে মারধরের কারন জিজ্ঞাসা করে। এতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইমনের গলায়, রিয়ান ও সোহানের পিঠে সুইচ গিয়ার (ধারালো চাকু) দিয়ে আঘাত করে পালিয়ে যায় তারা।

পরে আহত অবস্থায় তাদেরকে প্রথমে সেলিনা হাসপাতালে নিয়ে যায় অপর বন্ধুরা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহতদের জরুরী বিভাগে চিকিৎসা চলছে। তিনজনের অবস্থাই গুরুতর।

এ বিষয়ে দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কী কারণে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে তা এখনো জানতে পারি নাই। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App