×

অর্থনীতি

ইভ্যালিতে বি‌নি‌য়ো‌গ করবে না যমুনা গ্রুপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২১, ১০:১৪ এএম

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে এক হাজার কোটি টাকা বিনিয়োগ কর‌বে ব‌লে ঘোষণা দি‌য়ে‌ছিল দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ যমুনা। ‌গত এক মা‌সেও বিনিয়োগ করবে কি-না তা নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্তে পৌঁছাতে প‌ারেনি। এখন বল‌ছে ইভ্যালির অডিটের চূড়ান্ত রিপোর্ট পেলে বিনিয়োগ কর‌বে কি-না তা জানা‌বে গ্রুপ‌টি।

শুক্রবার (২৮ আগস্ট) এক জরুরি ঘোষণায় এ কথা জানান যমুনা গ্রুপ পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) ড. মোহাম্মদ আলমগীর আলম।

জরুরি ঘোষণায় বলা হয়, ইভ্যালিতে যমুনা গ্রুপের বিনিয়োগের আগে ইভ্যালির গ্রাহকদের ও পণ্য সরবরাহকারীদের পাওনা বা দায় দেনা নির্ধারণের লক্ষ্যে যমুনা গ্রুপের উদ্যোগে অডিট চলছে। যেহেতু এখনো অডিট কার্যক্রম শেষ হয়নি ও অডিটের চূড়ান্ত রিপোর্ট যমুনা গ্রুপের হাতে আসেনি তাই ইভ্যালিতে বিনিয়োগের বিষয়ে যমুনা গ্রুপ এখনো চূড়ান্ত কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দিতে প্রস্তুত নয়। অডিট শেষ হলে যথাসময়ে যমুনা গ্রুপ তার বিনিয়োগের সিদ্ধান্ত ও বিস্তারিত কর্মপদ্ধতি মিডিয়ার সামনে প্রকাশ করবে।

এ বিষয়ে জান‌তে চাইলে মনিকা ইসলাম ব‌লেন, এখন পর্যন্ত আমা‌দের সিদ্ধান্ত আগের মতোই আ‌ছে। একটা প্র‌তিষ্ঠা‌নে বি‌নি‌য়োগ করার আ‌গে তা যাচাই-বাছাই কর‌তে হ‌য়। এজন্য অডিট করা হ‌চ্ছে।

এ ‌বিষ‌য়ে ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেছি‌লেন, একটি দেশীয় উদ্যোগ হিসেবে আমাদের পাশে আরেকটি দেশীয় প্রতিষ্ঠানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। যমুনার এই বিনিয়োগ ধারাবাহিক বিনিয়োগের অংশ এবং পরবর্তী ধাপেও তাদের বিনিয়োগের সুযোগ রয়েছে। এই বিনিয়োগ ইভ্যালির ভবিষ্যৎ উন্নয়ন এবং ব্যবসার পরিধি বাড়া‌তে ব্যয় করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App