×

খেলা

অবশেষে ঘরে ফিরছেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২১, ১১:৩৪ পিএম

অবশেষে ঘরে ফিরছেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

শেষ হলো কয়েক ঘন্টার চরম নাটকীয়তা। আনুষ্ঠানিকভাবে ম্যানচেস্টার ইউনাইটেড ঘোষণা দিয়ে জানিয়েছেন, ক্রিস্টিয়ানো রোনালদো ঘরে অর্থাৎ ফিরছেন ম্যানচেস্টার ইউনাইটেডে।

দলবদলের মূল্য নিয়ে চুক্তি হয়ে গেছে জুভেন্টাস আর ম্যান ইউর মধ্যে। এখন শুধু বাকি রোনালদোর স্বাস্থ্যপরীক্ষা ও তার সঙ্গে ম্যান ইউর চুক্তির আনুষ্ঠানিকতা।

ম্যান ইউ এক বিবৃতিতে লিখেছে, ‘ম্যানচেস্টার ইউনাইটেড আনন্দের সঙ্গে নিশ্চিত করছে যে, ব্যক্তিগত চুক্তি, ভিসা ও স্বাস্থ্যপরীক্ষা সফলভাবে শেষ করার শর্তসাপেক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদলের জন্য আমাদের ক্লাব জুভেন্টাসের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে।’ টুইটারে ঘোষণাটা দিয়ে ক্লাবের অফিশিয়াল একাউন্টে লেখা, ‘ঘরে স্বাগতম, ক্রিস্টিয়ানো।’

দলবদলে অঙ্কের পরিমান কত সেটা ম্যান ইউর পক্ষ থেকে সরাসরি জানানো হয়নি। সেটি জানা যেতে পারবে দলবদলের নিয়মিত খবরাখবর জানানো সাংবাদিক ফাব্রিজিও রোমানোর কাছ থেকে।

ইংলিশ দৈনিক দ্য গার্ডিয়ানে এড অ্যারনসের সঙ্গে রোমানোর যৌথভাবে লেখা কলামে জানানো হয়েছে, রোনালদোর জন্য জুভেন্টাসকে প্রাথমিকভাবে ২ কোটি ইউরোর পাশাপাশি কিছু শর্ত পূরণ সাপেক্ষে আরও ৩০ লাখ ইউরো দেবে ম্যান ইউ।

আর বাকি রইল রোনালদোর সঙ্গে ম্যান ইউনাইটেডের চুক্তির বিষয়। সেটি এখনো চূড়ান্ত হয়নি বলে ক্লাবের পক্ষ থেকে কিছু আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

তবে গার্ডিয়ান লিখেছে, ভিসা পেলে ও স্বাস্থ্যপরীক্ষায় উতরে গেলেই ম্যান ইউর সঙ্গে দুই বছরের চুক্তি সই করবেন রোনালদো। ম্যান ইউনাইটেডের পক্ষ থেকে চুক্তির প্রস্তাব পাঠানো হয়েছে আগেই, তাতে রোনালদোর সম্মতিও আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App