কুড়িগ্রামে ব্রহ্মপুত্র ও ধরলায় পানি বৃদ্ধি অব্যাহত, প্লাবিত বিস্তীর্ণ এলাকা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার বিলে ট্রলারডুবি, ২১ জনের মরদেহ ‍উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ৮:০৩ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১১:১৬ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষে শতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। রাত সাড়ে ৯টা পর্যন্ত পাওয়া খবরে জানা যায়, এ ঘটনায় ২১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে অনেক যাত্রী। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেল ৫টার দিকে উপজেলার সিমনা-ব্রাহ্মণবাড়িয়া সড়কের ভাতের খলা এলাকার লইসকা বিলে এ ঘটনা ঘটে।

ট্রলার ডুবির ঘটনায় আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে হতাহতদের উদ্ধারে এখন পর্যন্ত উদ্ধার অভিযান শুরু করেনি ফায়ার সার্ভিস।

খবর পেয়ে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার মো. আনিসুর রহমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, জেলা প্রশানের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হবে।

প্রত্যক্ষদর্শী আলী আক্তার রিজভী বলেন, জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে লইসকা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। উদ্ধার অভিযান চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে বিকেল সাড়ে ৪টায় ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথে লইসকা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। ট্রলারটিতে শতাধিক যাত্রী ছিল বলে স্থানীয়রা জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়