×

জাতীয়

মর্ডানার টিকা বিক্রিতে ক্লিনিক মালিক কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২১, ০৫:৩৯ পিএম

মর্ডানার টিকা বিক্রিতে ক্লিনিক মালিক কারাগারে

রাজধানীর দক্ষিণখান থানাধীন এলাকায় 'দরিদ্র পরিবার সেবা সংস্থা’নামে একটি বেসরকারি ক্লিনিকে অবৈধভাবে করোনা ভাইরাসের মর্ডানা টিকা বিক্রির অভিযোগে গ্রেপ্তার ক্লিনিকের মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে, এদিন আসামিকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে আসামির আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করে দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, গত ২৩ আগস্ট আসামির প্রথম জামিন আবেদন নাকচ করে দিয়ে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

গত ১৮ আগস্ট সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে ক্লিনিকটিতে অভিযানে গেলে দুজনকে টিকা নিতে দেখা যায়। এ সময় সেখানে মডার্নার টিকার দুইটি এম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়াও মডার্না টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি।

এ ঘটনায় প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে গ্রেপ্তার করে দক্ষিণখান থানা পুলিশ। পরে তাকেসহ আরও তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। প্রতি ডোজ টিকা এক হাজার টাকার বিনিময়ে আসামি মানুষকে দিতেন বলে মামলায় অভিযোগ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App