×

অর্থনীতি

বিজিএমইএ সাংবাদিকদের জন্য মিডিয়া লাউঞ্জ স্থাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২১, ০৬:২৬ পিএম

বিজিএমইএ সাংবাদিকদের জন্য মিডিয়া লাউঞ্জ স্থাপন

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) তৈরি পোশাক খাত নিয়ে কাজ করা সাংবাদিকদের জন্য পিআর এন্ড মিডিয়া লাউঞ্জ স্থাপন করেছে।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান ও বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিজিএমইএ গুলশান অফিসে যৌথভাবে এ পিআর এন্ড মিডিয়া লাউঞ্জ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি মো. শহিদউল্লাহ আজিম ও পরিচালক মো. মহিউদ্দিন রুবেল।

সাংবাদিকরা যেন তাদের প্রতিবেদনে পোশাক শিল্পের প্রকৃত তথ্যসম্বলিত শিল্পের যথাযথ চিত্র তুলে ধরতে পারেন এবং শিল্প বিষয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে পারেন, সে লক্ষ্যে শিল্প ও গনমাধ্যমের মধ্যে একটি সেতু বন্ধন গড়ে তোলার প্রয়াসের অংশ হিসেবে এই পিআর ও মিডিয়া লাউঞ্জ স্থাপন করা হয়েছে।

বিজিএমইএ সভাপতি বলেন, জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ন অবদান রাখা বাংলাদেশের পোশাক শিল্প দেশী ও আন্তর্জাতিক উভয় অঙ্গনের সংবাদ মাধ্যমের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ন বিষয়। বর্তমানে বাংলাদেশের পোশাক শিল্প আন্তর্জাতিক অঙ্গনে একটি একটি মর্যাদাজনক স্থানে নিজের অবস্থান তৈরি করে নিয়েছে। আর এই অর্জনের পেছনে এদেশের গনমাধ্যম কর্মীদের বিশাল অবদান রয়েছে।

আমরা আশা করি, সাংবাদিকরা শিল্প বিষয়ে বস্তুনিষ্ঠ, বিশ্লেষনধর্মী এবং গঠনমূলক প্রতিবেদন তৈরি অব্যাহত রাখবেন। যে শিল্পটি লাখো লাখো মানুষের জীবন বদলে দিয়েছে, সে শিল্প বিষয়ে প্রকৃত তথ্য উপস্থাপন ও সব বিভ্রান্তি দূর করে শিল্পের যথাযথ চিত্র তুলে ধরার জন্য আমরা গনমাধ্যমকে আহবান করেন এ সভাপতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App