×

বিনোদন

পুত্র সন্তানের মা হলেন নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২১, ০১:৫৬ পিএম

সব বিতর্ক, সব চোখরাঙানি উপেক্ষা করে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নুসরাত। নায়িকার মা হওয়ার প্রহর যত এগিয়েছে ততই চাপা উত্তেজনা ঘিরে ধরেছে অনুরাগীদেরও। অবশেষে মা হলেন তিনি।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন যশ দাশগুপ্তর বান্ধবী। দুপুর পৌঁনে ১টার দিকে সি-সেকশনের মাধ্যমে সন্তান প্রসব করেন তিনি। নবজাতক এবং মা দুজনেই ভাল আছেন। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান।

সন্তান জন্ম দেওয়ার সময় তার ইচ্ছে অনুসারে নুসরাতের সবথেকে কাছের মানুষ যশ দাশগুপ্ত তার সঙ্গী ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ।

নুসরাত জাহানের হাসপাতালে ভর্তি হওয়াকে ঘিরে বুধবার দিনভর জল্পনা চলেছে। সকালে নায়িকার হাসপাতালে ভর্তি হওয়ার গুজব ছড়িয়ে পড়ে, দুপুরবেলা অভিনেত্রীর সঙ্গী যশ দাশগুপ্ত নিশ্চিত করেন এখনও হাসপাতালে ভর্তি হননি নুসরাত। অবশেষে বুধবার রাতে পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তারকা সাংসদ।

সাত সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে হাসপাতাল থেকে ছবিও পোস্ট করেছিলেন নুসরত। দুৃ-চোখে হবু সন্তানের প্রতীক্ষা। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখছেন নুসরাত জাহান। সকাল সকাল পজিটিভিটির বার্তা উঠে এল নুসরতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরাতের প্রেমের গুঞ্জন। 'বিবাহিতা' নুসরাতের সঙ্গে যশের প্রেম ও সহবাস নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ ছিল না। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে 'অবৈধ'। সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। নুসরাতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন যশের বান্ধবী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App