×

সারাদেশ

জাতির পিতার শাহাদাতবার্ষিকী: তাড়াইলে যুবলীগের শোকর‍্যালী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২১, ০৫:৩৭ পিএম

জাতির পিতার শাহাদাতবার্ষিকী: তাড়াইলে যুবলীগের শোকর‍্যালী

জাতির পিতার শাহাদাতবার্ষিকী উপলক্ষে তাড়াইলে যুবলীগের শোকর‍্যালী। ছবি: ভোরের কাগজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে তাড়াইল উপজেলা যুবলীগের উদ্যোগে দোয়া, শোকর‍্যালী ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

তাড়াইল বাজার পানমহলে অবস্থিত উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয় থেকে বিকেল ৪ টার দিকে একটি শোকর‍্যালী বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে দোয়া ও মিলাদ মাহফিলে মিলিত হয়।

তাড়াইল উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শোকর‍্যালী, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের আহবায়ক মো. আমিনুল ইসলাম বকুল, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূইয়া মোতাহার, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক এডভোকেট মো. ইফতেখারুল ইসলাম পাভেল, জেলা যুবলীগের সদস্য মো. কামরুল ইসলাম বাবু, উপজেলা যুবলীগ নেতা মো. হারুন অর রশিদ, মো. রফিকুল ইসলাম মাসুদ, মো.আফজাল হোসেন কাদির, মো. মুজিবুল হক পলাশসহ উপজেলা ও ৭টি ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

মিলাদ মাহফিলে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পড়ানো হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে খাবার বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App