×

জাতীয়

গুলশানে আবাসন প্রতিষ্ঠানের আড়ালে মাদকের ব্যবসা, গ্রেপ্তার ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২১, ১১:৩০ পিএম

গুলশানে আবাসন প্রতিষ্ঠানের আড়ালে মাদকের ব্যবসা, গ্রেপ্তার ৩

ছবি: সংগৃহীত

রাজধানীর গুলশানে আবাসন ব্যবসা প্রতিষ্ঠানের নামে বাড়ি ভাড়া নিয়ে মাদকের ব্যবসার অভিযোগে তিন জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (২৬ আগস্ট ) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত গুলশান-১ এর ১২৮ নম্বর রোডের ৬ নম্বর বাসায় এ অভিযান পরিচালনা করে বলে জানান অধিদপ্তরের ঢাকা মেট্রো উত্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান।

অভিযানকালে ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ জব্দ করেন অধিদপ্তরের কর্মকর্তারা। তারা এ সময় ফয়সাল, গাড়ি চালক ইব্রাহিম ও আলম নামে তিন জনকে আটক করেন।

১২৮ নম্বর রোডের ৬ নম্বর বাসা ছাড়াও একই এলাকার ১১৩ নম্বর রোডের কালাম রিয়েল এস্টেটের অফিসেও অভিযান চালান কর্মকর্তারা। সেখান থেকেও বিদেশি মদ জব্দ করা হয়। এ সময় দুটি গাড়িও জব্দ করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে রাশেদুজ্জামান বলেন, আবাসন ব্যবসার আড়ালে ফয়সাল দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদকের ব্যবসা করে আসছিলেন। তার বাসার আলমারি থেকে শুরু করে সব জায়গায় মদের বোতল পাওয়া গেছে। আমরা মাত্র তাদেরকে আটক করেছি, জিজ্ঞাসাবাদও করব। এছাড়া তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা করা হবে।

তিনি বলেন, ফয়সালের কাছে ২০০৯ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকের লাইসেন্স থাকলেও পরবর্তীতে তা রিনিউ করেনি। বিভিন্ন বিদেশি ব্র্যান্ডের ১৪৯ মদের বোতল জব্দ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App