×

পুরনো খবর

আদালতের আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে পরী মনির আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২১, ১০:২৫ পিএম

চিত্রনায়িকা পরী মনির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলার জামিন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে নিম্ন আদালত যে আদেশ দিয়েছেন তা চ্যালেঞ্জ করে পরীমণি হাইকোর্টে জামিনের জন্য আবেদন করেছেন। আবেদনে ১৩ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করার আদালতের সিদ্ধান্তকে অযৌক্তিক দাবি করা হয়েছে। একইসঙ্গে পরী মনির জামিনের আর্জিও জানানো হয় এ আবেদনে।

বুধবার (২৫ আগস্ট) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ থেকে আবেদনের বিষয়ে অনুমতি নেওয়া হয়। পরে সংশ্লিষ্ট শাখায় আবেদনটি করেন পরী মনির আইনজীবী মুজিবুর রহমান।

আদালত সূত্রে জানা গেছে, গত ২২ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ মাদক মামলায় পরী মনির জামিন আবেদন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। নিম্ন আদালতের এ আদেশকে চ্যালেঞ্জ করে বুধবার (২৫ আগস্ট) হাইকোর্টে আবেদনটি করা হয়। এতে বিলম্বে জামিন আবেদন শুনানি দিন রাখার যৌক্তিকতা নিয়ে বলা হয়েছে। পরীমণির জামিনের আরজিও রয়েছে এ আবেদনে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. মিজানুর রহমান।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট পরীমণির জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। এ আদেশের বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন পরীমণি, যা ১৩ সেপ্টেম্বর শুনানি হওয়ার কথা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App