বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে হাতিয়া

আগের সংবাদ

অভাবে জার্মানির রাস্তায় পিৎজা বিক্রি করছেন আফগান সাবেক মন্ত্রী

পরের সংবাদ

‘টাইগার ৩’-র শ্যুটিং: রাশিয়ায় ফুরফুরে মেজাজে ক্যাটরিনা

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ৪:৪২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ৪:৪২ অপরাহ্ণ

আসন্ন ছবি ‘টাইগার ৩’-র শ্যুটিংয়ের জন্য আপতত রাশিয়ায় রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সালমান খানের সঙ্গে দিন কয়েক আগে রাশিয়া উড়ে গিয়েছেন তিনি। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ থেকে নিজের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে হালকা বেগুনি ক্যাজুয়াল টি-শার্টের সঙ্গে প্রিন্টেড স্কার্ট পরে কখনও পার্কে বসে পোজ দিয়েছেন নায়িকা। আবার কখনও সেন্ট পিটার্সবার্গের সামনে থেকে ভিডিও শেয়ার করেছেন তিনি। ছবিতে ‘টাইগার ৩’ অভিনেত্রীকে খুব ক্যাজুয়াল লুকে দেখা গেছে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পার্কে একটা দিন’। খবর হিন্দুস্তান টাইমস।

এখন রাশিয়াতে গরমের মৌসুম। কিন্তু ক্যাটের ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে যথেষ্ট ঠান্ডাও রয়েছে। সেন্ট পিটার্সবার্গ থেকে ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘পৃথিবীতে এবং বাইরে’।

এই মুহূর্তে রাশিয়ায় জমিয়ে ‘টাইগার ৩’-এর শ্যুটিং সারছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। মনীশ শর্মা পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার আদতে সালমানের ‘টাইগার’ সিরিজের তিন নম্বর ছবি। সালমান, ক্যাটরিনার পাশাপাশি ছবিতে রয়েছেন ইমরান হাশমিও ৷ ‘টাইগার ৩’-এর প্রথম দফার শ্যুট সারা হয়ে গেছে মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়