×

রাজধানী

রাজধানীতে অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২১, ১২:০৪ পিএম

রাজধানীতে অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

প্রতীকি ছবি

রাজধানীতে অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

প্রতীকি ছবি

রাজধানীর মহাখালি আমতলিতে সিএনজি চালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৩জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় অটোরিকশা ও বাসটি জব্দ করেছে পুলিশ।

আহতরা হলেন, নুরুন্নাহার বেগম (৬০) ও তার মেয়ে ইশরাত জাহান চৈতি (২০)। তাদের বাড়ি গাজিপুর বোর্ড বাজার। আর আহত সিএনজি চালক মাসুদ খান (৫৫) থাকেন মোহাম্মদপুরে।

নুরুন্নাহারের মেয়ের জামাই কবির আহমেদ জানান, গত রবিবারে তারা দুজন গাজিপুর থেকে গুলশান-১ এ বড় মেয়ের বাসায় বেড়াতে আসেন। আজ সকালে আবার বাড়িতে ফিরে যাওয়ার জন্য গুলশান থেকে রিকশা নিয়ে মহাখালিতে যান। সেখান থেকে সিএনজি চালিত অটো রিকশায় করে গাজিপুর যাচ্ছিলেন। পথে অটোরিকশাটি আমতলিতে উল্টো পথ দিয়ে যাওয়ার সময় সামনের দিকে থেকে আসা বলাকা পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এত সিএনজির চালক সহ তারা ২জন আহত হয়।

তিনি আরো জানান, পথচারীরা তাদেরকে উদ্ধার করে প্রথমে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে তাদেরকে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বর্তমানে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছে তারা। তাদের সবার পা সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছন।

বনানী থানার উপ পরিদর্শক (এসআই) মো. নেসার উদ্দিন জানান, সকালে আমতলীতে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি উল্টো পথে অটোরিকশাটি মেইন রোডে ঢুকার সময়ই সামনের দিক থেকে আসা বলাকা পরিবহনের বাসটির সাথে সংঘর্ষ হয়। আমরা ঘটনার পরপরই অটোরিকশা ও বাসটি জব্দ করেছি। বাসের চালককেও আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App