×

রাজনীতি

বনানীতে আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২১, ১২:৩৫ পিএম

বনানীতে আইভি রহমানের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

মঙ্গলবার সকালে বনানী কবরস্থানে শহীদ আইভি রহমানের সমাধিতে আ. লীগের শ্রদ্ধা নিবেদন। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শহীদ আইভি রহমানের ১৭ তম মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে বনানী কবরস্থানে তাঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিনিয়র নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শহীদ আইভি রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে সাংবাদিকদের ব্রিফিংকালে ওবায়দুল কাদের বলেন, আইভি রহমান ছিলেন একজন নিরহংকারী রাজনৈতিক নেত্রী। তিনি আরো বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের উচ্চ আদালতের আপিল শুনানি অচীরেই শুরু হবে।

আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ আইভি রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ও দক্ষিণ আওয়ামী লীগ।

এছাড়াও আরো শ্রদ্ধা জানান, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ,কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, জাতীয় শ্রমিক লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য আনোয়ার হোসেন ও শাহাবুদ্দিন ফরাজী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন কামাল প্রমূখ।

এদিকে সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ, তিতুমীর কলেজ ছাত্রলীগ সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা মরহুমার কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App