×

জাতীয়

পরী মনি ও হেলেনার তদন্ত প্রতিবেদন শিগগিরই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২১, ০২:০৩ পিএম

পরী মনি ও হেলেনার তদন্ত প্রতিবেদন শিগগিরই

অভিনেত্রী পরী মনি ও হেলেনা জাহাঙ্গীর।

পরী মনি ও হেলেনার তদন্ত প্রতিবেদন শিগগিরই

চিত্রনায়িকা পরী মনি, রাজ, পিয়াসা, হেলেনা জাহাঙ্গীরসহ সিআইডির কাছে ১৫টি মামলা তদন্তাধীন আছে। মামলাগুলো এখনো তদন্তাধীন রয়েছে। তবে আমরা মামলার তদন্ত কাজ অনেকাংশেই গুছিয়ে এনেছি। কিছু ফরেনসিক এখনো বাকি আছে। সব হাতে এলে আমরা এক থেকে দুই মাসের মধ্যেই তদন্ত রিপোর্ট জমা দেওয়া শুরু করতে পারবো।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে মালিবাগের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান।

[caption id="attachment_303994" align="aligncenter" width="700"] সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান।[/caption]

তিনি বলেন, অভিযুক্তরা ছাড়াও তদন্ত সংশ্লিষ্ট প্রয়োজনে জিজ্ঞাসাবাদের জন্য যাদের-যাদের ডাকার প্রয়োজন তাদের সঙ্গে আমরা কথা বলেছি। আপাতত আর কাউকে ডাকার পরিকল্পনা নেই আমাদের। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আর্থিক অপরাধের বিষয়ে তদন্তে যাদের নাম এসেছে তাদের বিষয়ে কেন্দ্রীয় ব্যাংকের কাছে আমরা তথ্য চেয়েছি। তবে তদন্তের প্রয়োজনে আমরা এখনই সব বলতে চাচ্ছিনা।

চিত্র নায়িকা পরী মনিকে একাধিকবার রিমান্ডের নেওয়ার বিষয়ে সিআইডি প্রধান বলেন, প্রথমবার আমরা তাকে জিজ্ঞাসাবাদ করিনি। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করেছি। পরে কিন্তু তাকে আর রিমান্ডে চাওয়া হয়নি। তবে জিজ্ঞাসাবাদে পাওয়া কিছু তথ্য মেলানোর প্রয়োজন ছিল। এরই পরিপ্রেক্ষিতে আমরা তাকে আবারও রিমান্ডে চাই। সিআইডি তদন্ত প্রতিবেদন দেওয়ার বিষয়ে ভুলের উর্ধ্বে থাকতে চায়। তাই তদন্তের প্রয়োজনেই সব করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App