×

জাতীয়

এনআইসিভিডিতে করোনা রোগী ও চিকিৎসকদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২১, ০২:৫৮ পিএম

এনআইসিভিডিতে করোনা রোগী ও চিকিৎসকদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

মঙ্গলবার দুপুরে হাসাপাতালে ভর্তি রোগী ও চিকিৎসকদের মধ্যে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসাপাতালে ভর্তি করোনা আক্রান্ত রোগী ও চিকিৎসকদের স্বাস্থ্য-সুরক্ষার জন্য একটি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫ হাজার সার্জিক্যাল মাস্ক এবং ৯৬টি ৫০ মিলি লিটার হ্যান্ড স্যানিটাইজার উপহার হিসেবে দেয়া হয়েছে।

আর এ উপহার সামগ্রী গ্রহণ করেন হাসপাতালের পরিচালক বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মীর জামাল উদ্দীন। আজ মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় হাসাপাতালে ভর্তি রোগী ও চিকিৎসকদের মধ্যে এ উপহার সামগ্রী বিতরণ করেন হাসপাতালের পরিচালকসহ অন্যরা।

করোনা অতিমারীর মধ্যে এ স্বাস্থ্যসামগ্রী পেয়ে রোগীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ জীবন ও দীর্ঘায়ু কামনা করেন। এক প্রতিক্রিয়ায় হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মীনর জামাল উদ্দীন ভোরর কাগজকে বলেন, হাসপাতালে ভর্তি করোনা রোগীরা এই সামগ্রী পেয়ে অনেক আনন্দ প্রকাশ করেছেন। যা ভাষায় ব্যাক্ত করা যাবেনা। এমনি আমার হাসপাতালে করোনাকালীন যেসব চিকিৎকরা নিজের জীবন বাঁজি রেখে রোগীদের সেবা দিচ্ছেন তারাও প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পেয়ে অনেক আনন্দিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App