এক লাখ টন আম রপ্তানির রোডম্যাপ তৈরির নির্দেশ কৃষিমন্ত্রীর

আগের সংবাদ

সচিবের অসুস্থ মায়ের সেবায় ২৪ কর্মকর্তা-কর্মচারী হাসপাতালে!

পরের সংবাদ

যুদ্ধবিমান চালাবেন কঙ্গনা

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১০:০১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ৯:১৩ পূর্বাহ্ণ

বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্যের জন্য বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ হিসেবে পরিচিত কঙ্গনা রানাউত। যে তকমাই তাকে দেয়া হোক না কেন, তবে সিনেমার জন্য প্রতিটা চরিত্রের বাছাই করেন ভীষণ মনোযোগ দিয়ে। কমার্শিয়াল থেকে আর্টফিল্ম কিংবা বায়োপিক, যেখানেই হোক প্রতিযোগীদের টেক্কা দিতে পিছপা হননি কোনো দিনই। সম্প্রতি কঙ্গনা শেষ করেছেন অ্যাকশন সিনেমা ধাকড়ের শুটিং।

এবার শুরু করলেন তার পরবর্তী মিশন তেজাসের কাজ। গত শনিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ইন্ডিয়ান এয়ারফোর্স পাইলটের পোশাক পরা একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমার পরবর্তী মিশন তেজাস। আজ থেকে শুরু হলো। আনন্দ বেড়েই চলছে। আমার এই টিমকে ধন্যবাদ।’

সেই ছবিতে দেখা যায় কঙ্গনা আলাপচারিতায় ব্যস্ত তেজাসের পরিচালক সর্বেশ মেওয়ারার সঙ্গে। তেজাসের গল্পটি একজন সাহসী নারী পাইলটের। যিনি যুদ্ধবিমান চালান। সিনেমাটিতে নিজের চরিত্র প্রসঙ্গে এর আগে কঙ্গনা বলেছিলেন, ‘আমি সর্বদা একজন সৈনিকের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। শৈশব থেকেই সশস্ত্র বাহিনীর প্রতি মুগ্ধ ছিলাম। আমি আমাদের জওয়ানদের প্রতি আমার আবেগ কখনোই আটকে রাখতে পারিনি। তাদের বীরত্ব সম্পর্কে আমি কতটা দৃঢ় অনুভব করি সে সম্পর্কে প্রকাশ্যে কথা বলি। তারা আমাদের দেশকে এবং আমাদের জনগণকে সুরক্ষিত রাখে। সুতরাং আমি এই ছবিটি করতে পেরে খুব আনন্দিত।’

এদিকে গত ২৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা অভিনীত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা বায়োপিক থালাইভি। কিন্তু ভারতজুড়ে করোনার প্রকোপ বেড়ে যাওয়া ও লকডাউন শুরু হওয়ায় অনির্দিষ্ট সময়ের জন্য মুক্তি পেছায় সিনেমাটির।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়