‘রাষ্ট্র পরী মনিকে হেনস্তার দায়িত্ব হাতে তুলে নিয়েছে’

আগের সংবাদ

ভারতের সঙ্গে শিগগির ফ্লাইট চালু হচ্ছে না, দুর্ভোগে যাত্রীরা

পরের সংবাদ

৪ কোটি ৩০ লাখ টাকার আফিমসহ একজন আটক

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১০:৫৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১১:০০ অপরাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে কচ্ছপতলি এলাকায় অভিযান চালিয়ে ৪কোটি ৩০লক্ষ টাকা মূল্যের ৪কেজি ৩০০গ্রাম কথিত অফিম উদ্ধার ও ব্যবসায়ী প্রুথোয়াই মারমা (৭০) নামে এক কারবরীকে আটক করছে চট্টগ্রাম র‍্যাব-৭।

সূত্র জানায়, কচ্ছপতলি পাড়া বাসিন্দা মৃত পাইশৈ মারমার ছেলে প্রুথোয়াই মারমা দীর্ঘ দিন ধরে কবিরাজির নামে এসব কথিত আফিম ব্যবসা করে আসছে বলে ধারণা করছে।

মাদকদ্রব্য ব্যবসা করে এমন গোপন সংবাদ ভিত্তিতে ভোর রাতে চট্টগ্রাম র‍্যাব-৭ এর উপ পরিচালক মেজর নাসিরের নেতৃত্বে রবিবার কচ্ছপতলি এলাকায় অভিযান চালিয়ে ভোর ৫টা দিকে ৪কেজি ৩০০গ্রাম পরিমাণের কথিত আফিম ও কারবারী প্রুথোয়াই মারমাকে আটক করেন।

পরে উদ্ধারকৃত কথিত আফিম ও আসামিকে রোয়াংছড়ি থানায় হস্তান্তর করেন। র‍্যাব বাদি হয়ে মাদকদ্রব্য আইনে প্রুথোয়াই মারমার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রোয়াংছড়ি থানা অফিসার ইচার্জ (ওসি) মো. তৌহিদ কবির সত্যতা নিশ্চিত করে বলেন, রোয়াংছড়িতে কচ্ছপতলি এলাকায় র‍্যাবের অভিযানে আফিমসহ কথিত আফিম ব্যবসায়ীকে আটক করে থানায় মামলা দায়ের করে র‌্যাব এবং উদ্ধারকৃত আলামত ও আসামিকে আদালতে সোপর্দ করে।

রি-এসএম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়