×

জাতীয়

চার ঘণ্টা পর বনানীর ছয়তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২১, ০১:৩৮ পিএম

রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকার ছয়তলা ভবনে লাগা আগুন চার ঘণ্টা পর নিয়ন্ত্রণে এসেছে। শনিবার (২১ আগস্ট) সোয়া সকাল ৯টার দিকে এ আগুন লাগে। প্রাথমিকভাবে জানা গেছে, এ ভবনটিতে কেমিক্যালের গোডাউন রয়েছে।

ফায়ার সার্ভিসের গণমাধ্যম সেল থেকে জানানো হয়েছে, আগুন নিয়ন্ত্রণে ১৪টি ইউনিট কাজ করে। সকাল থেকে লাগা এ আগুন চার ঘণ্টা পর দুপুর  একটার দিকে নিয়ন্ত্রণে আসে।

আগুন লাগার পর বিমানবন্দর সড়কে যান চলাচল বিঘ্নিত হয়। মহাখালী থেকে বনানীগামী সড়কের এক পাশ বন্ধ থাকায় এ সড়কে দেখা দেয় তীব্র যানজট। পাশাপাশি ভিড় করেন উৎসুক শত শত মানুষ।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। ওই ভবন থেকে অনেক বেশি ধোঁয়া বের হচ্ছে।

[caption id="attachment_303450" align="aligncenter" width="700"] বনানীতে আনন্দ টিভি ভবনে আগুন। ছবি: ভোরের কাগজ[/caption] তিনি আরও বলেন, চেয়ারম্যান বাড়ির এলাকায় ওই ভবনটিতে আনন্দ টিভি রয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে সেখানে বিভিন্ন ক্রেস্ট তৈরি করা হতো।

এদিকে, আগুনের কারণে ভেতরে প্রচণ্ড ধোঁয়া সৃষ্টি হয়েছে। এ কারণে ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচুর বেগ পেতে হয়। প্রচণ্ড ধোঁয়ার ফলে অনেক জায়গায় ঠিকমতো পানি পৌঁছানো যায়নি। এতে করে বেশি ধোঁয়ার সৃষ্টি হচ্ছে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত কোনো হতাহতের খবর এবং ক্ষতির পরিমাণ জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App