×

জাতীয়

রিমান্ড শেষে আদালতে পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২১, ১২:৩৩ পিএম

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরী মনিকে আদালতে হাজির করা হয়েছে। শনিবার (২১ আগস্ট) দুপুর ১১টা ৫১মিনিটে রিমান্ড শেষে তাকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত সংস্থা সিআইডি।

এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়েছে। আদালতের হাজতখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

এরআগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত শুনানি শেষে এ মামলায় পরী মনিকে তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। সেদিন পরী মনি আইনজীবীদের বলেন, আমি এখানে থাকতে পারছি না। আমি খুবই অসুস্থ। হাঁটতে কষ্ট হচ্ছে। জেলে থাকলে আমার অবস্থা আরও সংকটাপূর্ণ হতে পারে। দয়া করে আমার জন্য কিছু করুন। পরী মনির আইনজীবী মজিবুর রহমান এ কথা বলার বিষয়টি জানান।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ ৩ জনকে দেশি বিদেশি মদের বোলত ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় প্রথম দফায় ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর ১৩ আগস্ট পরী মনিকে কাশিমপুর কারাগারে পাঠানোর আদেশ দেন এরপর ১৬ আগস্ট তাকে ফের ৫ দিনের রিমান্ড চেয়েছিল সিআইডি। পরে ১৯ আগস্ট তাকে একদিনের রিমান্ড দেওয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App