×

সারাদেশ

ফেনীতে প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্ত্রী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২১, ১০:১৭ পিএম

ফেনীতে প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্ত্রী গ্রেপ্তার

ফেনীতে মো. সোহেল (৩৫) নামে এক দুবাই প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্ত্রী শিউল আক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শনিবার (২১ আগস্ট) বিকালে চৌদ্দগ্রামের জগন্নাথ ইউনিয়নের নারায়নকরা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার হয়। এর আগে শুক্রবার সকালে ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কের একটি ফ্ল্যাট থেকে মো. সোহেলের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সোহেলের কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতি ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে। ঘটনার পর থেকে সোহেলে স্ত্রী শিউলী, তার দুই সন্তান রিহান (৭) ও জান্নাত (৪) পলাতক ছিল।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, বৃহস্পতিবার রাতে বাবার বাড়ি যাওয়ার কথা বলে দুই শিশুসন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়ে যান শিউলি। এরপর শুক্রবার সকালে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে সোহেল হত্যার খবর পায় পুলিশ।

পরে বেলা ১১টার দিকে ফেনী মডেল থানা–পুলিশ ফেনীর সুফি সদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ম্যানসনের ষষ্ঠ তলার ওই ফ্ল্যাট থেকে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ শনিবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার রাতে পুত্রবধু শিউলিকে আসামী করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত সোহেলের মা নিরালা বেগম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App