রাজশাহী মেডিকেলে ২১ দিনে প্রাণ গেল ২৭২ জনের

আগের সংবাদ

চাকরির বয়সে বিশেষ ছাড়, ব্যতিক্রম বিসিএসে

পরের সংবাদ

কলকাতায় নিজ এলাকায় মন্ত্রীর ছেলেকে পিটুনি!

প্রকাশিত: আগস্ট ২১, ২০২১ , ৯:১০ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ২১, ২০২১ , ৯:১০ পূর্বাহ্ণ

ভারতের পশ্চিম বঙ্গের কলকাতায় প্রকাশ্যে রাস্তায় জামা-কাপড় ছিঁড়ে মারধর মন্ত্রীর ছেলেকে। ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কালনায়। ছবিতে দেখা যাচ্ছে একদল ছেলে মারধর করছে মন্ত্রী স্বপন দেবনাথের ছেলে সৌরভকে। যদিও ঘটনাটি নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। খবর হিন্দুস্তান টাইমস।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে সৌরভ দেবনাথকে রাতের বেলা রাস্তার ওপর মারধর করছেন কিছু যুবক। ভিডিওটি নিয়ে খোঁজ খবর করতে জানা যায়, গত ১৬ অগাস্ট রাতে বাড়ি ফিরছিলেন সৌরভ। গাড়ি চালাচ্ছিলেন ড্রাইভার।

হঠাৎই কালনা পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খুঁটিতে ধাক্কা মেরে থেমে যায়। অল্পের জন্য প্রাণঘাতী দুর্ঘটনা থেকে রক্ষা পান সেখানে বসে থাকা কয়েকজন যুবক।

এরপর গাড়ি থেকে চালককে বার করে মারধর শুরু করেন যুবকরা। সৌরভবাবু তাঁকে বাঁচাতে এলে তার ওপরেও আক্রমণ হয়। যদিও এই ঘটনা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। থানায় জমা পড়েনি কোনও অভিযোগ।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়