ই-অরেঞ্জের ব্যাংকে মাত্র ৩ কোটি টাকা!

আগের সংবাদ

তালেবান নিয়ে মন্তব্যে তোলপাড়, তোপের মুখে বলিউড অভিনেত্রী

পরের সংবাদ

যা ভাবা হয়েছে তা ভুল, নুসরাতের বিস্ফোরক মন্তব্য

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১০:৩২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১০:৩২ অপরাহ্ণ

সন্তান জন্ম দেওয়ার তারিখ এগিয়ে আসছে। চলতি মাসের শেষের দিকেই তিনি মা হবেন নুসরত জাহান। তাঁর সন্তানের বাবার জায়গায় ইতিমধ্যেই যশ দাশগুপ্তকে দাঁড় করিয়ে দিয়েছেন নেটাগরিকরা। টলিপাড়ার গুঞ্জনও তেমনই দাবি করছে। কিন্তু এই বিষয়ে মুখ খোলেননি সাংসদ। তবে প্রায় প্রতি দিন ইনস্টাগ্রাম স্টোরি এবং পোস্টের মাধ্যমে বিভিন্ন বার্তা দেন তিনি অনুরাগীদের।

বৃহস্পতিবারও এমনই একটি লেখা দেখতে পাওয়া গেল নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে। তিনি লিখেছেন, ‘এত দিন তোমাকে নিয়ে যা ভাবা হচ্ছিল, তা ভুল। মানুষ তোমাকে যে ভাবে চেয়েছেন, সেই ‘তুমি’-র মৃত্যু হয়েছে। প্রকৃত ‘তুমি’-কে খুঁজতে গেলে এমনটা হতেই পারে। আর সেটাকে তোমায় গ্রহণ করতেই হবে। ঠিক যে ভাবে একটি প্রজাপতি কোনও দিন শুয়োপোকার পর্যায়ে ফিরে যেতে পারে না।’ আমেরিকার কবি জনাথন মান্সি স্টর্মের একটি কবিতার পঙক্তি ধার করেছেন নুসরত।

এর আগেও একাধিক কবিতার পঙক্তি ধার করেছেন নুসরত। সেই লেখার বক্তব্যের সঙ্গে তা হলে তিনি এক মত বলেই ধারণা করা যেতে পারে। সে ক্ষেত্রে কী বলতে চাইলেন নুসরত? এত দিন সকলে যা জানতেন, যা গুজব রটেছিল, তা কি ভুল? তাঁর জীবনের নতুন মোড়ের জন্য অপেক্ষারত অনুরাগীরা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়