×

জাতীয়

ইউএনওর বাসভবনে হামলাকারীদের ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২১, ০৮:৫৭ পিএম

বরিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনে হামলা ও সংঘর্ষের ঘটনায় দোষী ও প্ররোচনাকারীদের শাস্তি হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে ঢাকায় রাজধানী উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ বিষয়ে এখনই খোলাখুলিভাবে বলতে পারব না। তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে কার ভূমিকা কী ছিল? কেউ যদি ভুলভ্রান্তি করে থাকেন, তাহলে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে। যখনই কোনো অস্বাভাবিক পরিস্থিতি তৈরি হয়, তখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা। বরিশালের ঘটনা যে পর্যায়ে গিয়েছিল তাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে যায় এবং বর্তমানে বরিশাল শহরে উত্তেজনাপূর্ণ অবস্থা নেই। এই ঘটনায় কারও প্ররোচনা ছিল কিনা তদন্ত শেষে বলা যাবে।

বুধবার রাতে বরিশাল সদর ইউএনও মুনিবুর রহমানের সরকারি বাসভবনের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। উপজেলা চত্বর থেকে রাজনৈতিক ব্যানার অপসারণকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত। এই সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মী, সিটি করপোরেশনের কর্মচারী, পুলিশ, আনসারসহ অনেকে আহত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App