×

বিনোদন

যোগব্যায়ামে ব্যস্ত বুবলী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২১, ০৫:২১ পিএম

যোগব্যায়ামে ব্যস্ত বুবলী
যোগব্যায়ামে ব্যস্ত বুবলী

যোগব্যায়ামে ব্যস্ত চিত্রনায়িকা বুবলী।

ফিট থাকতে নিয়মিত ব্যায়ামের বিকল্প নেই। ফলে শোবিজ তারকার বেশ মনোযোগ দিয়ে কাজটি করেন নিজেকে ফিট রাখার জন্য। নায়ক-নায়িকাদের জিমে যাওয়ার বিষয়টি এখন ট্রেন্ড বটে। আর জিমে গিয়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন অনেকে।

বিশেষ করে করোনায় ঘরবন্দির এই সময় নায়ক-নায়িকারা যেনো জিমেই সময় ব্যয় করেছন বেশি। ঢালিউডের নায়িকা বিদ্যা সিনহা মিম, অপু বিশ্বাস, নুসরাত ফারিয়াদের সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এদিকে আজ চিত্রনায়িকা বুবলীকেও দেখা গেলো এমন ট্রেন্ডের সঙ্গে। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য যোগব্যায়াম করতে দেখা গেছে তাকে। ফেসবুকে ব্যায়ামের কিছু ছবিও প্রকাশ করেছেন তিনি। ছবিগুলোর ক্যাপশনে ভক্তদের স্নিগ্ধ সকালের শুভেচ্ছা জানিয়েছেন এ নায়িকা।

পরে যোগব্যায়ামের বিষয়টি নিয়ে বুবলী বলেন, করোনা সংকটের মধ্যে আমাদের সময় কাটছে। লকডাউনে বেশ কিছুদিন বাসায় থেকেছি। এই সময়ে আমাদের শারীরিক ও মানসিক সুস্থতা প্রয়োজন। শারীরিক সুস্থতার পাশাপাশি আমার মনে হয় মানসিক প্রশান্তিটাও খুব দরকার। এজন্য ইয়োগার বিকল্প নেই।

বুবলী শুটিং করছেন ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার। শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। শুটিং শুরু করেছন ‘তালাশ’শিরোনামের আরো একটি সিনেমার। তার ‘চোখ’, ‘ক্যাসিনো’ ও ‘বিদ্রোহী’ সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App