×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় ছেলের হাতে বাবা খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২১, ১০:১০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় ছেলের হাতে বাবা খুন হয়েছে। মাকে মারধর করায় ছেলে বাবাকে ছুরিকাঘাত করে খুন করার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে জেলা শহরের কান্দিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত আবু কাউছারের মেয়ে মুন্নী বেগম বলেন, বাবা ও ভাই দুই জনই মাছ ব্যবসায়ী। বাবা প্রতিদিনই নেশা করতেন। বাবা নেশা করে প্রায়ই মাকে মারধর করেন। এরই জের ধরে সন্ধ্যায়ও মাকে অনেক মারধর করা হয়। মারধর করে বাবা ঘর থেকে বাইরে যাওয়ার সময় ভাই পিপতি রাজ বাবাকে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় বাবাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আবু কাউছারের স্ত্রী আনোয়ারা বেগম জানান, তার স্বামী নেশাগ্রস্ত ছিলেন। নেশা করে তিনি প্রতিদিনই স্বামীর অত্যাচারের শিকার হন। ছেলে-মেয়েরা বাধা দিলেও তিনি কর্ণপাত করতেন না। আজ সন্ধ্যায় একই ঘটনার পুনরাবৃত্তি হলে ছেলে পিপতি রাজ ক্ষোভে বাবার ওপর হামলা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App