×

অপরাধ

প্রতারণার মামলায় হেলেনা জাহাঙ্গীরের জামিন নামঞ্জুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২১, ০২:১৫ পিএম

পল্লবী থানায় এক ব্যক্তির দায়ের করা প্রতারণার মামলায় বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে বহিস্কৃত সদস্য জয়যাত্রা টেলিভিশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৮ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে জামিন আবেদন করেন তার আইনজীবী। পরে শুনানি শেষে বিচারক এ জামিন আবেদনটি নাকচ করে দেন।

এর আগে গতকাল মঙ্গলবার পল্লবী থানায় পর্নোগ্রাফি আইনের আরেক মামলায় হেলেনা জাহাঙ্গীরের জামিন মঞ্জুর করেছিলেন আদালত।

উল্লেখ্য, ২৯ জুলাই রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

এ ঘটনায় হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন এবং গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক তিনটি মামলা দায়ের করে র‍্যাব। এছাড়া পল্লবী থানায় তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আরেকটি মামলা দায়ের করেন এক ব্যক্তি।

এরপর ৩০ জুলাই ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। এ রিমান্ড শেষে গত ৩ আগস্ট টেলিযোগাযোগ আইনে চারদিন, প্রতারণার মামলায় চারদিন, বিশেষ ক্ষমতা আইনে তিনদিন এবং ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আর তিনদিনসহ মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App