×

অপরাধ

পর্ণোগ্রাফি মামলার রিমান্ড শেষে রাজ আদালতে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২১, ০১:৫১ পিএম

পর্নোগ্রাফি মামলায় চারদিনের রিমান্ড শেষে আলোচিত প্রযোজক ও পরিচালক নজরুল ইসলাম রাজকে আদালতে হাজির করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) তাকে আদালতে হাজির করে সিআইডি।

হাজির করার পর মামলাটির তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার এ তদন্ত সংস্থা। আজ বিকাল ৩টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়ার আদালতে এ বিষয়ে শুনানি হবে বলে আদালতে সংশ্লিষ্ট থানার নিবন্ধন শাখ সূত্রে জানা গেছে।

এর আগে গত মঙ্গলবার (১০ আগস্ট) রাজ ও তার সহযোগী সবুজ আলীকে মাদক মামলায় দুই দিন করে এবং পর্নোগ্রাফি মামলায় চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার বনানীর বাসা চারদিক ঘিরে ফেলে প্রায় চার ঘণ্টা ভেতরে তল্লাশি শেষে পরীমনিসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে একই রাতে বনানীর ৭ নম্বর রোডে পরীমনির বন্ধু রাজের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় তার বাসা থেকেও বিদেশি মদ উদ্ধার হয়। এ ঘটনায় বনানী থানায় রাজ ও তার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পর্ণোগ্রাফি আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App