ব্রাহ্মণবাড়িয়ায় ছেলের হাতে বাবা খুন

আগের সংবাদ

১৭ কোটি ডলার নিয়ে দেশ ছেড়েছেন আশরাফ গনি

পরের সংবাদ

নেত্রকোণায় করোনা প্রতিরোধে ৫০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১০:২৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২০, ২০২১ , ৩:৫৬ অপরাহ্ণ

নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বর্তমান করোনা পরিস্থিতি প্রতিরোধে কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে নেত্রকোণা সদর হাসপাতালের জন্য জেলা প্রশাসকের কাছে নিকট ৫০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছে ময়মনসিংহ সার্কেলের অগ্রণী ব্যাংক লিমিটেড।

বুধবার (১৮ আগস্ট) বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেড নেত্রকোণা অঞ্চলের সহকারী ব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও অগ্রণী ব্যাংক লিমিটেড দুর্গাপুর শাখার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাজ্জাদ হোসেন খানের সঞ্চালনায় অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজী মোহাম্মদ আবদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এ.এস.এম মাহবুবুর রহমান, অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক এ. কে. এম শামীম রেজা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মামুনসহ জেলা প্রশাসন ও অগ্রণী ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়