×

বিনোদন

সেপ্টেম্বর নয়, আগস্টেই মা হচ্ছেন নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২১, ১০:৫০ এএম

সেপ্টেম্বর নয়, আগস্টেই মা হচ্ছেন নুসরাত

অভিনেত্রী নুসরাত জাহান

নুসরাত জাহানের সন্তানের জন্য যেন অধীর অপেক্ষা করে রয়েছেন সকলে। আজকাল নুসরাত সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট দেওয়া মানেই তা নিমেষে ভাইরাল। নীতি পুলিশ থেকে নুসরাতের ভক্তরা, সকলেই এখন মুখিয়ে থাকেন সুখবর পাওয়ার আশায়। আর নুসরাত ছবি দিলেই তা নিয়ে শুরু হয় জোর চর্চা!

মা হওয়ার খবর চেপে রাখার চেষ্টা করেও পারেননি নুসরাত। শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর সঙ্গে পার্টি করার ছবি হঠাৎই ভাইরাল হয়েছিল। যদিও তাঁর কয়েক সপ্তাহ পর বেবি বাম্প-সহ সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দেন তিনি নিজেই। তারপর এক ফেসবুক লাইভেও প্রেগন্যান্সি নিয়ে মুখ খুলেছেন। আসন্ন সন্তানকে নিয়ে প্ল্যানিংও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কিন্তু এই সন্তানের বাবা কে, তা নিয়ে কথা বলেননি। খবর হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, অভিনেত্রীর চিকিৎসকেরা প্রথমে সেপ্টেম্বরের প্রথমে নুসরাতের ডেলিভারির ডেট সেপ্টেম্বরে দিলেও তা এগিয়ে গিয়েছে। চলতি মাস, অর্থাৎ অগস্টের শেষে যে কোনও সময় আসতে পারে নতুন অতিথি। আর তার সাক্ষাতের অপেক্ষায় সকলে।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করেন নুসরাত। বিনা মেকআপে মাথায় হলুদ হেয়ারব্যান্ড দিয়ে ছবিটি তুলেছেন তিনি। মুখে একগাল হাসি। এমনকী, সারাদিন যে হাসছেন সেকথাও লিখতে ভোলেননি। অন্তঃসত্ত্বার এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন হবু মা।

নুসরাত আপাতত যশের সঙ্গেই আছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তার প্রমাণ। কিন্তু এই নিয়ে কথা বলতে রাজি নন যশও। সম্প্রতি মধুমিতা সরকারের সঙ্গে মিউজিক ভিডিও ‘ও মন রে’-র সাংবাদিক সম্মেলনে এসেও যশ জানিয়েছিলেন নুসরত প্রসঙ্গে কোনও প্রশ্ন করা যাবে না তাঁকে!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App