×

পুরনো খবর

টেলিযোগাযোগ আইনের মামলায় হেলেনার জামিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২১, ০৩:৫৬ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বহিস্কৃত সদস্য জয়যাত্রা টেলিভিশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীরকে পল্লবী থানায় দায়ের করা টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৭ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত এ জামিন দেন।

এর আগে এদিন পল্লবী থানার এ মামলাটিতে জামিন আবেদন করেন হেলেনার পক্ষের আইনজীবী। পরে আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। তবে হলেনার বিরুদ্ধে আরও তিনটি মামলা থাকায় এখনই মুক্তি পাচ্ছেন না হেলেনা।

এর আগে গত ৩ আগস্ট পল্লবী থানায় দায়ের করা টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় চারদিন, একই থানায় প্রতারণার মামলায় চারদিন এবং গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনদিন ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় তিনদিন মিলে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

উল্লেখ্য, ২৯ জুলাই রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App