×

জাতীয়

ই-অরেঞ্জের মালিক সোনিয়া ও তার স্বামী কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২১, ০৮:৩৬ পিএম

ই-অরেঞ্জের মালিক সোনিয়া ও তার স্বামী কারাগারে

ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান। ফাইল ছবি

ই-অরেঞ্জের মালিক সোনিয়া ও তার স্বামী কারাগারে

প্রতিষ্ঠানের লোগো

রাজধানীর গুলশান থানায় দায়ের করা এক হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৭ আগস্ট) ঢাকার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিকের আদালত এ আদেশ দেন।

এ মামলার বাকি আসামিরা হলেন- আমানুল্লাহ, বিথী আক্তার, কাওসার ও ই-অরেঞ্জের সব মালিক।

[caption id="attachment_302967" align="aligncenter" width="750"] প্রতিষ্ঠানের লোগো[/caption]

এর আগে এদিন আসামিপক্ষের আইনজীবী তাদের জামিনের আবেদন করেন। তবে আদালত শুনানি শেষে জামিন আবেদনটি নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতের সংশ্রিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অর্ডার করেও পণ্য না পাওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে মো. তাহেরুল ইসলাম নামে এক ভুক্তভোগী বাদী হয়ে গুলশান থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। তবে তার সঙ্গে প্রতারণার শিকার আরও ৩৭ জন মামলার সময় উপস্থিত ছিলেন। মামলার এজাহারে তাদের স্বাক্ষর রয়েছে।

উল্লেখ্য, সোমবার (১৬ আগস্ট) রাজধানীর গুলশান-১ এর সড়ক অবরোধ করেন ই-অরেঞ্জ থেকে পণ্য না পাওয়া অসংখ্য গ্রাহক। এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সড়ক অবরোধের এক পর্যায়ে রাতেই বিক্ষুব্ধ হয়ে গ্রাহকরা মাসরাফির সঙ্গে দেখা করতে মিরপুর-১২ তে তার বাসায় যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App