কাবুলে অস্ত্র হাতে জোর করে বিমানে ওঠার চেষ্টা, নিহত ২

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীর বাসার সামনে বিক্ষোভ

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়ি থেকে দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ৫

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ৯:৪২ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ৯:৪২ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তের সদর ইউনিয়নের দক্ষিণ ছালামীপাড়াস্থ বদিউল আলমের বাড়ীর সামনের নাইক্ষ্যংছড়ি চাকঢালা সড়ক থেকে ৪৬ হাজার ৫ শত পিস ইয়াবাসহ ৫ মাদককারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ছালামীপাড়ার মৃত মৌলভী জাকির হোসেনের পুত্র মো. সৈয়দ উল্লাহ (৫০), একই ইউনিয়নের চাকঢালা ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত মকবুল আহাম্মদের পুত্র ছৈয়দ আলম (৪০), চাকঢালার ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত আলী আহাম্মদের পুত্র মো. আবুল কাশেম (৩৫), কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের থিমছড়ি এলাকার মৃত আমীর হামজা ওরফে মিয়াজির পুত্র মো. ইব্রাহিম খলিল (৩২), কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ৪নং ক্যাম্পের ৮/ডি-ব্লকের হেড মাঝি মো. আলী মিয়ার অধিনস্থ মৃত গোলাপ হোসেনের পুত্র ছাবের আহাম্মদ (৫৫)।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ইয়াবাসহ আটক করা হয়। আজ সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটককৃত ৫ ব্যক্তিরা হলেন মাদক ব্যবসায়ী সেন্ডিকেট। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে উপজেলা সীমান্তের নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কের ছালমীপাড়াস্থ কালভার্ট ব্রিজের উপর চাকঢাল গামী সিএনজি গাড়ী থামিয়ে তল্লাশি চালিয়ে ঘুমধুম ইউনিয়নের বড়ুয়াপাড়া সড়কস্থ থেকে ৪৬ হাজার ৫শত পিস ইয়াবা ট্যাবেলেটসহ ৫ মাদককারবারিকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা বাজার মূল্য বলে পুলিশ জানান।

আর এদিকে পুলিশ সূত্র জানান, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর নেতৃত্বে এসআই রকিবুল হাছান, এসআই আবু বকর, এসআই অমর চন্দ্র বিশ্বাস, এএসআই মুহাম্মদ ইসমাইলসহ একটি সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনায় ইয়াবা উদ্ধারসহ ৫ মাদককারবারিকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে এবং মঙ্গলবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদেরকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান নাইক্ষ্যংছড়ি এসআই রকিবুল হাছান।

রি-এসআইসি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়